২৬ মার্চ জাতীয় স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করবেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি || গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী

আগামী ২৬ মার্চ সাভার জাতীয় স্মৃতিসৌধে বীর শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করবেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলে জানিয়েছেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ।
বৃহস্পতিবার দুপুরে সাভার জাতীয় স্মৃতিসৌধের ধোওয়া মোছা ও রংতুলির কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।

গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এসময় আরও বলেন,এছাড়া আগামী ১৭ মার্চ মালদ্বীপের রাষ্ট্রপতি,নেপালের রাষ্ট্রপতি ২২ মার্চ সাভার জাতীয় স্মৃতিসৌধে ফুল দিতে আসবেন। এছাড়ও শীলঙ্কার প্রধানমন্ত্রী এ মাসের যেকোন দিন স্মৃতিসৌধে আসবেন। প্রতিমন্ত্রী এসময় আরও বলেন,চারটি দেশের রাষ্ট্র প্রধানরা বাংলাদেশে আসায় ঢাকা,সাভারসহ দেশে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে তারা স্মৃসিসৌধে আসায় ইতিমধ্যে স্মৃতিসৌধে ধোওয়া মোছা ও রংতুলির কাজ শেষে হয়েছে। স্মৃতিসৌধসহ ঢাকা আরিচা মহাসড়ত সাজানো হয়েছে নতুন রুপে। প্রতিমন্ত্রী এসময় আরও বলেন,চারটি দেশের রাষ্ট্র প্রধানদের সাথে বর্তমান সরকারের দ্বিপাক্ষিক বৈঠকসহ নানা বিষয়ে আলোচনা হবে।
প্রতিমন্ত্রীর সাথে এসময় আরও উপস্থিত ছিলেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব শহিদুল্লাহ খন্দকার,গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী শামীম আখতার,অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোসলেহ উদ্দিন,স্মৃতিসৌধের উপ-সহকারী প্রকৌশলী মিজানুর রহমানসহ আরো অনেকে।

Leave A Reply

Your email address will not be published.

Title