মতলব উত্তর থানার ফটকে জীবাণুনাশক চেম্বার স্থাপন

মনিরুল ইসলাম মনির, মতলব উত্তর (চাঁদপুর) : মতলব উত্তর থানার ফটকে স্বয়ংক্রিয় জীবাণুনাশক চেম্বার স্থাপন করা হয়েছে। থানা পুলিশের সদস্য ও থানায় আগত ব্যক্তিদের করোনাভাইরাস থেকে সুরক্ষিত রাখতে পুলিশের পক্ষ থেকে এমন উদ্যোগ নেওয়া হয়েছে।

মঙ্গলবার (১২ মে) দুপুরে ওই স্বয়ংক্রিয় জীবাণুনাশক চেম্বার উদ্বোধন করেন মতলব উত্তর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. নাছির উদ্দিন মৃধা।

নাছির উদ্দিন মৃধা বলেন, সকলে সচেতনভাবে ও সামাজিক দূরত্ব বজায় রেখে থানার গেট দিয়ে যাওয়ার সময় এ জীবাণুনাশক চেম্বারের ভেতরে প্রবেশ করে নিজেকে জীবাণুমুক্ত করতে পারবেন। পাশাপাশি তিনি সকলের প্রতি আহ্বান জানান আপনারা নিজেরা সুস্থ থাকুন, পরিবার ও দেশকে এই মরণব্যাধি ভাইরাস থেকে মুক্ত রাখুন।

তিনি বলেন, থানায় প্রতিনিয়ত মানুষের যাতায়াত হচ্ছে। সারাদেশে প্রশাসনিক বিভাগে পুলিশ সবচেয়ে বেশি করোনাভাইরাসে আক্রান্ত। তাই দেরিতে হলেও আমরা জীবাণুনাশক চেম্বার করতে পেরেছি। এতদিন হাতে স্প্রে করে থানায় প্রবেশের ব্যবস্থা রেখেছি।

এ সময় মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহজাহান কামাল’সহ উপ-পরিদর্শক ও সহকারী উপ-পরিদর্শক ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.

Title