আইপিএলের ১৫তম আসরের নিলামের তারিখে ঘোষণা

স্পোর্টস ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ, আইপিএলের ১৫তম আসরের নিলাম অনুষ্ঠিত হবে আগামী ১২ এবং ১৩ ফেব্রুয়ারি। এবারের নিলাম হবে ব্যাঙ্গালুরুতে। ক্রিকেটভিত্তিক সংবাদমাধ্যম ক্রিকবাজ বিষয়টি নিশ্চিত করেছে।

আসন্ন আইপিএলে অংশ নেবে দশটি দল। নতুন দল দুটি হল আহমেদাবাদ এবং লখনৌ। এই দুই দল নিজেদের পছন্দের তিনজন করে খেলোয়াড় বাছাই করে নেওয়ার পর জানুয়ারির মাঝামাঝিতে নিলামে অংশগ্রহণকারী ক্রিকেটারদের নামের তালিকা প্রকাশ করা হবে।

নতুন দুই ফ্র্যাঞ্চাইজির জন্য তিনজন করে ক্রিকেটার বাছাইয়ের শেষ সময় ছিল আগামী ২৫ ডিসেম্বর। তবে আহমেদাবাদের মালিকানা নিয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেয়নি ভারতীয় ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা বোর্ড ফর ক্রিকেট কন্ট্রোল অব ইন্ডিয়া, বিসিসিআই।

নিলামের প্রথম দিন অর্থ্যাৎ ১২ ফ্রেব্রুয়ারি তিন ম্যাচ সিরিজের তৃতীয় এবং শেষ ওয়ানডেতে কলকাতার ইডেন গার্ডেন স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের মোকাবেলা করবে ভারত। একদিনের এই ম্যাচটি নিলামে কোনো ধরনের বিরুপ প্রভাব ফেলবে না বলে মনে করেন সংশ্লিষ্ট ফ্র্যাঞ্চাইজির এক কর্মকার্তা।

ক্রিকবাজকে তিনি বলেন, ‘নিলাম ১২ এবং ১৩ তারিখ অনুষ্ঠিত হবে। ভারতীয় বোর্ড থেকে আমাদের কাছে বিষয়টি স্পষ্ট করা হয়েছে। একই দিন ওয়েস্ট ইন্ডিজের সাথে ভারতের ওয়ানডে আছে। বোর্ড থেকে বলা হয়েছে, দুটি ভিন্ন জিনিস হওয়ায় সেটা নিলামে প্রভাব ফেলতে না।’

Leave A Reply

Your email address will not be published.

Title