এফবিতে প্রতিমন্ত্রীর সঙ্গে থাকা সাহেদের ছবি পোষ্ট : বাঘায় ছাত্রলীগ কর্মীকে মারধর

ওবায়দুল ইসলাম রবি, রাজশাহী: রাজশাহীর বাঘায় উপজেলা পরিষদের চেয়ারম্যানের কার্যালয় থেকে টেনে হেচড়ে নিয়ে গিয়ে ছাত্রলীগের এক কর্মীকে বেদম পিটিয়েছেন কতিপয় যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা। ওইসব ছেলেরা বাঘা উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টুর সমর্থক বলে জানা গেছে। পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের সঙ্গে থাকা রিজেন্ট হাসপাতালের বহুল আলোচিত চেয়ারম্যান সাহেদ করিম ওরফে রিজেন্ট সাহেদের একটি ঘনিষ্ঠ ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করায় তাকে পিটিয়ে জখম করা হয়।

গতকাল বুধবার দুপুরে বাঘা উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক লায়েব উদ্দিন লাভলুর দফতর থেকে মারতে মারতে নীচে নামিয়েও ছাত্রলীগ কর্মী শিমুল হোসেনকে বেদম মারধর করা হয় । ঘটনার পর প্রায় অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করা হয়। বাঘা উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সের কর্তব্যরত চিকিৎসক শিরিন শারমিন বলেন, তার কপালে ৬টি সেলাই দেয়া হয়েছে এবং শরীরের বিভিন্নস্থানে কালশিরা দাগ রয়েছে। আহত ছাত্রলীগ কর্মী শিমুল বাঘা পৌরসভার বানিয়াপাড়া এলাকার। গত বছর রাজশাহী সরকারি সিটি কলেজ থেকে এইচএসসি পাস করেছে।

শিমুলের বাবা সিরাজুল ইসলামের দাবি, তার ছেলের আঘাত গুরুতর। তার জীবন নিয়ে তারা শঙ্কিত। এ ঘটনায় তিনি বাদি হয়ে, বাঘা উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র (৬নং ওয়ার্ড কাউন্সিলর) শাহিনুর রহমান পিন্টু,হিমেল,রিফাত ও সুমনসহ ১০জনের নাম উল্লেখ কওে অজ্ঞাত আরো ১০/১৫ জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছেন।

গত ২১ জুলাই শিমুল পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের সংসদ সদস্য শাহরিয়ার আলমের সঙ্গে থাকা রিজেন্ট সাহেদের একটি ঘনিষ্ঠ ছবি এসকে শিমুল নামে নিজের ফেসবুক আইডিতে পোস্ট করেন। সেখানে শিমুল লেখেন, ‘এক সাহেদ কারাগারে, লক্ষ সাহেদ ধরাছোঁয়ার বাইরে।’ এরপর থেকেই বাঘা উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র (৬নং ওয়ার্ড কাউন্সিলর) শাহিনুর রহমান পিন্টু ও তার সহযোগীরা তাকে ফোনে গালাগাল ও প্রাণে মেরেফেলার হুমকি দিচ্ছিলেন। এ কারণে গত দু’দিন আত্মগোপনে ছিলেন। এদিকে জানা গেছে, ছাত্রলীগ কর্মী শিমুল পোস্টটি দেয়ার পর অব্যাহতভাবে হুমকি আসতে থাকায় এক ঘণ্টা পরই তা মুছে ফেলেন। এরপরও হুমকি চলছিল। অন্যদিকে নিজের বিপদ আঁচ করতে পেরে বুধবার দুপুর ১২টার দিকে বিষয়টি সমঝোতার জন্য শিমুল উপজেলা চেয়ারম্যান লাবলুর দফতরে যান ও ঘটনার জন্য ক্ষমা প্রার্থনা করেন।

বাঘা উপজেলা চেয়ারম্যান লাবলু বলেন, শিমুল ছাত্রলীগ কর্মী। সে ক্ষমা চেয়ে বিষয়টি সমঝোতার জন্য আমার দফতরে এসেছিল। ওইসব ছেলেদেও সাথে বিষয়টি নিয়ে কথা বলতে বলতে সেখানে এ অনাকাক্ষিত ঘটনাটি ঘটে গেছে। বাঘা পৌরসভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু বলেন, আমার নেতা পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বিরুদ্ধে ফেসবুকে বিরুপ মন্তব্য করায় তাকে দলের ছেলে দুই/একটি চড় থাপ্পড় মেরেছে। বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ দ্রæত ঘটনাস্থলে গিয়ে শিমুলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

Leave A Reply

Your email address will not be published.

Title