এমপি খোকার উপহার সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দিতে প্যানেল চেয়ারম্যানের কাছে হস্তান্তর

সোনারগাঁও প্রতিনিধিঃ নারায়নগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার দেয়া উপহার সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন প্যানেল চেয়ারম্যান আলমগীর কবির।

মঙ্গলবার (৫ই মে) মোগরাপাড়া ইউনিয়নের হাবিবপুর এলাকায় অবস্থিত খানকা শরীফ থেকে বিভিন্ন ইউনিয়নে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয় পিরোজপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান,৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও পিরোজপুর ইউনিয়নের স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি আলমগীর কবিরের কাছে এমপি খোকার উপহার সামগ্রী বুঝিয়ে দেন। পরে প্যানেল চেয়ারম্যান আলমগীর কবিরের নেতৃত্বে ও স্বেচ্ছাসেবকদের সহায়তায় পবিত্র মাহে রমজানের উপহার সামগ্রী দুস্থ,অসহায়,গরীব লোকদের মাঝে বিতরণ করে দেন ।

উপহার সামগ্রী হস্তান্তরকালে জাবেদ রায়হান জয় বলেন,সোনারগাঁ উপজেলার সর্বস্তরের জনগণের মাঝে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা ইতিমধ্যে দলীয় নেতাকর্মী, স্বেচ্ছাসেবী ও স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে উপহার সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দিয়ে সাধারণ মানুষের কাছে প্রশংসিত হয়েছেন।এমপি খোকার নির্দেশে করোনায় কারনে বেকার ও অসহায় মানুষের পাশে আছি থাকব ইনশাআল্লাহ। এমপি খোকার পক্ষে উপহার সামগ্রী বিতরণ আগামীতেও অব্যাহত থাকবে বলে জানান তিনি।

Leave A Reply

Your email address will not be published.

Title