করোনায় অসহায়দের পাশে বাড়িওয়ালা তরুণ উদ্যোক্তা আরিফুজ্জামান কামাল

মোঃএরশাদ হোসেন,প্রাইম টিভি বাংলা অনলাইন:

গোটা বিশ্ব এখন মহামারি করোনা ভাইরাস আতঙ্কে স্তব্ধ। যার প্রভাব পড়েছে বাংলাদেশেও। সারাদেশের মানুষের যখন লকডাউন আছে বাড়ি থেকে বের হতে পারছে না। এতে বন্ধ হয়ে গেছে খেটে খাওয়া মানুষদের জীবন সংগ্রাম। তাদের জীবন মান স্বাভাবিক রাখতে সেই মুহূর্তে দক্ষিন কেরানীগঞ্জের বাড়িওয়ালা ও তরুন উদ্যোক্তা আরিফুজ্জামান কামালের নেতৃত্বে কয়েক বাড়ী ওয়ালা ও বন্ধুদের নিয়ে খেটে খাওয়া অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে দাড়িয়েছেন তিনি।

 

সোমবার ৩০ মার্চ দক্ষিন কেরাণীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়নের ইকুরিয়া হাসনাবাদ হাউজিং এলাকার তরুন উদ্যোক্তা ও বাড়ি ওয়ালারা তাদের নিজ উদ্যোগে প্রায় ১৫০ পরিবারের বাসায় বাসায় খাদ্য সামগ্রীর প্যাকেট পৌঁছে দেন। এসময় খাদ্য সামগ্রী হিসেবে প্রত্যেক প্যাকেটে ছিল ৫ কেজি চাল,১ কেজি মসুর ডাল,১কেজি সয়াবিন তেল,৩ কেজি আলু, ১ কেজি পেয়াজ ও আধা কেজি লবন । এছাড়া ২৫টি পরিবারকে চিকিৎসা বাবদ, প্রত্যেক পরিবারকে ৫০০-৭০০টাকার করে ঔষধ কিনে দেন। উদ্যোক্তা মো.আরিফুজ্জামান কামাল বলেন, মহামারি করোনা ভাইরাসের কারনে যখন সারা বিশ্ব ও বাংলাদেশের মানুষ লকডাউনে আছে সাধারন খেটে খাওয়া মানুষ কাজ করতে না পেরে – তারা পরিবার নিয়ে দিশেহারা হয়ে পড়েছে। আমরা আমাদের সাধ্য অনুযায়ী নিজেদের উদ্যোগে মানুষের পাশে দাড়ানোর সিদ্ধান্ত নিয়েছি এবং খাদ্য সামগ্রী বাসায় বাসায় পৌছে দিয়েছি। সে-যে জেলারই হোক না কেন- আমার এলাকায় বসবাস করে, তাকে দেখার দায়িত্ব আমারই।
তিনি দেশের এই ক্লান্তিকালে সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান, যে যেখানে থাকেন কেন যার যার নিজ উদ্যোগে আপনার এলাকার হতদরিদ্র খেটে খাওয়া দুঃখী মানুষের পাশে দাড়াঁন।

Leave A Reply

Your email address will not be published.

Title