কাপাসিয়ায় সাবেক বি আর ডি বির চেয়ারম্যান মোজাম্মেল হকের ইন্তেকাল 

কাপাসিয়া( গাজীপুর) প্রতিনিধি :গাজীপুরের কাপাসিয়া উপজেলা বানার হাওলা গ্রামের মৃত আবেদ আলী ছেলের বি আর ডি বির সাবেক চেয়ারম্যান মোঃ মোজাম্মেল হক মুজা (৬৭)হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে  তার নিজ বাড়িতে সকাল ৮.৩০ মিনিটে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী  সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
১৩ সেপ্টেম্বর রবিবার বিকেলে কাপাসিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়েছে।
মরহুমের মৃত্যুতে গভীরভাবে শোক প্রকাশ করেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি, গাজীপুর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও বিএমপির প্রয়াত নেতা আ শ ম হান্নান শাহর ছেলে শাহ রিয়াজুল হান্নান, গাজীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ আমানত হোসেন খান,সাবেক এমপি মোঃ ওবায়দুল্লাহ, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো: খন্দকার আজিজুল হক পেরা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সেলিম,কাপাসিয়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি সাখাওয়াত হোসেন প্রধান, কাপাসিয়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোহাম্মদ আলী বদু,সহ-সভাপতি আলাউদ্দিন শেখ, বিএনপি নেতা আফজাল হোসেন, কাপাসিয়া ডিগ্রী কলেজের সাবেক ভিপি হাফিজুল হক চৌধুরী আইয়ুব প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.

Title