কালীগঞ্জে ধর্ষণ বিরোধী মানববন্ধন কর্মসূচি পালন

তৈয়বুর রহমান, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালীগঞ্জে ধর্ষণমুক্ত সমাজ চাই, নিরাপত জীবন চাই-এই স্লোগান সামনে রেখে ধর্ষকদের দ্রুত বিচারের আওতায় এনে ফাঁসির দাবিতে নির্দলীয় ফেইসবুক কমিউনিটির ব্যানারে ধর্ষণ বিরোধী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

শুক্রবার (৯ অক্টোবর) সকালে কালীগঞ্জ পৌর এলাকা নতুন সোনালী ব্যাংক সংলগ্ন সড়কে এ ধর্ষণ বিরোধী মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। পরে নির্দলীয় ফেইসবুক কমিউনিটির নারী-পরুষ নেতৃবৃন্দরা দেশব্যাপী লাগাতার ধর্ষণের প্রতিবাদে এক মৌন মিছিল নিয়ে সোনালী ব্যাংকের মোড় হতে পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে কিছুক্ষণ সেখানে অবস্থা করে মানববন্ধন কর্মসূচির সমাপ্ত করেন।
মেয়েরা ভোগ্য বস্তু নয়, তারা মা, বোন, স্ত্রী, কন্যা/ প্রশ্ন-কবে দেশের টনক নড়বে ?/ নারীর মর্যাদা আর নিরাপত্তা নিশ্চিত করো, যাকে ধর্ষিতা বলেন- সে কি শুধুই নারী ? সে কারো মা, বোন, স্ত্রী, কন্যা/ ধর্ষিতার দেশের সারি আর কত দীর্ঘ হবে ?/ কেউ ধর্ষক কেউ দর্শক। মানুষ দেখিনি কাউকেই/ আমি বাংলাদেশে, আমি লজ্জিত মানববন্ধনে উপস্থিত নারী-পুরুষ নেতৃবৃন্দরা প্ল্যাকার্ডে এই সব কথা লেখে ধর্ষণ বিরোধী প্রতিবাদ জানান তারা।

 

Leave A Reply

Your email address will not be published.

Title