কালীগঞ্জে স্কুল ছাত্রীকে প্রলোভন ও হত্যার ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ

তৈয়বুর রহমান, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জে ৯ম শ্রেণির কোমলমতি শিক্ষার্থীকে অর্থের প্রলোভন ও হত্যার ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ অভিযোগ উঠেছে প্রতিবেশি চাচাতো ভাই নূরুল হাসানে বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উপজেলার জাংগালিয়া ইউনিয়নের বাঙ্গালগাঁও গ্রামের ফকির বাড়িতে।
ভিকটিম নোয়াপাড়া শহীদ ময়েজউদ্দিন উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী। এদিকে ঘটনার পর থেকে অভিযুক্ত ওই লম্পট পলাতক রয়েছে।
অভিযুক্ত লম্পট ধর্ষক একই ইউনিয়নের বাঙ্গালগাঁও গ্রামের নুরুল ওহাবের ছেলে।
বুধবার বিকেলে সরজমিনে গিয়ে জানা যায়, প্রতিবেশি চাচাতো বোন (১৪) বছরের নাবালিকা স্কুল পুড়–য়া মেয়েকে অর্থের প্রলোভন ও হত্যায় ভয় দেখিয়ে দির্ঘদিত যাবৎ জোড়পূর্বক একাধিক বার ধর্ষণ করে আসছে বলে অভিযোগ উঠেছে লম্পট নুরুল হাসানের বিরুদ্ধে।
ভিকটিম জানান-এক বছর পুর্বে নুরুল হাসান কথা আছে বলে আমাকে তার ঘরে নিয়ে যায়। সেখানে যাওয়ার পর ঘরের দরজার বন্ধ করে দেয়। পরে আমার মূখ কাপড় দিয়ে বেঁধে জোর পূর্বক আমার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করে। এদিকে ঘটনার পর আমি কান্নাকাটি করলে ও ঘটনাটি কাউকে জানালে অভিযুক্ত হাসানের বোন নিলাকে যেভাবে হত্যা করে ঝুলিয়ে রাখে ওই ভাবে আমাকেসহ আমার পরিবারর সবায়কে হত্যা করে লাশ গুম করে ফেলার হুমকিও দেয় সে। এর পর থেকে সে আমাকে দিনের পর দিন আমার ধর্ষন করে।
ভিকটিমের পরিবার জানান- ১৫ এপ্রিল বৃহস্পিতিবার রাতে প্রাকৃতিক ডাকে সারা দিতে বাহিরে গেলে পূর্বে থেকে ওৎপেতে থাকা লম্পট নুরুল হাসান স্কুল পড়–য়া মেয়েকে ঝাপড়ে ধরে টানা হেচড়া করে। পরে তার চিৎকারে আমরা ঘর থেকে বের হলে ঘটনা প্রকাশ না করার হুমকি দিয়ে চলে যায়। এমনকি কারো নিকট ঘটনাটি প্রকাশ করলে এবং এ বিষয় নিয়ে কোন মামলা মোকদ্দমা করলে বাড়ি-ঘরসহ পুড়িয়ে মারার হুমকি দামকি দেয় বলেও অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।
এ বিষয় কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ.কে.এম মিজানুল হক বলেন- বিষয়টি আমার জানা ছিল না। আপনাদের মাধ্যমে বিষয়টি অবগত হয়েছি। তবে অভিযোগ পেলে ঘটনার সাথে জরিতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave A Reply

Your email address will not be published.

Title