কায়রন পোলার্ডের ব্যাটিং তাণ্ডবে উড়ে গেল চেন্নাই

স্পোর্টস ডেস্ক: কায়রন পোলার্ডের ব্যাটিং তাণ্ডবে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ২১৯ রানের বিশাল টার্গেট তাড়া করে জয় পেল মুম্বাই।

আইপিএলের ইতিহাসে সর্বোচ্চ রান তাড়ায় এটা দ্বিতীয় জয়। এর আগে পাঞ্জাব কিংসের বিপক্ষে ২২৪ রানের বিশাল টার্গেট তাড়ায় জয় পেয়েছে রাজস্থান রয়েলস।

শনিবার দিল্লির অরুন জেটলি স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে আম্বাতি রাইডু, মঈন আলী ও ফাফ ডু প্লেসিসের ব্যাটিং তাণ্ডবে মুম্বাইয়ের বিপক্ষে ২১৮ রানের পাহাড় গড়ছে চেন্নাই সুপার কিংস।

২১৯ রানের বিশাল টার্গেট তাড়া করতে নেমে উড়ন্ত সূচনা করে মুম্বাই। ৭.৪ ওভারে উদ্বোধনী জুটিতে ৭১ রান করেন কুইন্টন ডি কক ও রোহিত শর্মা। এরপর রানের ব্যবধানে রোহিত শর্মা (৩৫), সুরাইয়া কুমার যাদব (৩) ও কুইন্টন ডি ককের (৩৮) উইকেট হারায় মুম্বাই।

 

চতুর্থ উইকেটে করুনাল পান্ডিয়াকে সঙ্গে নিয়ে ৪৪ বলে ৮৯ রানের জুটি গড়েন কায়রন পোলার্ড। একের পর এক বাউন্ডারি হাঁকিয়ে মাত্র ১৮ বলে ফিফটি তুলে নেন পোলার্ড। দলীয় ১৭০ রানে ২৩ বলে ৩২ রান করে ফেরেন করুনাল। এরপর হার্দিক পান্ডিয়াকে সঙ্গে নিয়ে আস্কিং রান রেট তাড়া করে দলকে জয়ের কাছাকাছি নিয়ে যান পোলার্ড। পান্ডিয়া আউট হলেও ইনিংসের শেষ বল পর্যন্ত খেলে দলকে অবিশ্বাস্য এক জয় উপহার দেন পোলার্ড।

Leave A Reply

Your email address will not be published.

Title