কিশোরগঞ্জের হোসেনপুরে ২০০০ পরিবারের জন্য খাদ্য সামগ্রিক দিলেন কৃষিবিদ হুমায়ুন

কিশোরগঞ্জ প্রতিনিধি : বিশ্বজুড়ে এখন আতঙ্কের নাম করোনাভাইরাস। বাংলাদেশও আজ করোনাভাইরাসের কড়াল থাবায় আক্রান্ত। করোনা ভাইরাস প্রতিরোধে সারাদেশই এখন লকডাউনের আওতায়। ফলে বেকার হলে পড়েছেন কর্মহীন হয়ে পড়েছেন দিনমজুর, রিক্সা চালক ও নিম্ন আয়ের মানুষ। তবে সরকার, প্রতিষ্ঠান ও ব্যক্তি পর্যায়ে নিম্ন আয়ের অসহায় মানুষগুলোর পাশে দাঁড়াচ্ছেন কেউ কেউ। ঠিক এমন সময়ে মন খারাপ করার মতো খবরও আসছে গণমাধ্যমে। সরকারের দেওয়া ত্রাণের চাল চুরি করছেন জনপ্রতিনিধি নামের কিছু অমানুষ। যাদের বিবেকবোধ বলে কিছুই নেই। পৃথিবীর এখন অসুখ। আর অসুখের সময় মানুষ মানুষের পাশে দাঁড়াবে দলমত নির্বিশেষে, এটাই সবার কাম্য ছিল। কিন্তু সারাদেশে কতিপয় চালচোরের খোঁজ পাওয়া গেছে। হাতেনাতে ধরাও পড়েছেন কয়েকজন। তবে একই সঙ্গে দেশের দুঃসময়ে বীরের ভূমিকায় আবির্ভূত হয়েছেন কিছু পেশার মানুষ।

প্রশাসন কিংবা বিভিন্ন ফাউন্ডেশন ও বিভিন্ন সংগঠন অথবা ব্যক্তিগত অর্থায়নে, অনেকেই নিম্ন আয়ের শ্রমজীবী মানুষের পাশে এগিয়ে আসছেন। এমন একজন কিশোরগঞ্জ সদর ও হোসেনপুরের গনমানুষের নেতা হোসেনপুরের কৃতি সন্তান মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুন ব্যক্তিগত তহবিল থেকে হোসেনপুর উপজেলা আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দের হাতে হোসেনপুর উপজেলার ২০০০ পরিবারের খাদ্য সামগ্রী হস্তান্তর করা হয়। হোসেনপুরের অসহায় গরীব ও নিম্ন মধ্যবিত্ত পরিবারের এই খাদ্য সামগ্রিক বিতরণ করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শেখ মহিউদ্দিন,হোসেনপুর উপজেলা আওয়ামীলীগ এর ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল ইসলাম নুরু মিয়া,সাধারণ সম্পাদক শাহ্‌ মাহবুবুল হক,  হোসেনপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম মানিক, পৌরসভার মেয়র আব্দুল কাইয়ুম খোকন, হোসেনপুর উপজেলা যুবলীগ এর সাবেক সভাপতি এম এ হালিম,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান,পৌর আওয়ামীলীগ সভাপতি মোস্তাফিজুর রহমান মোবারিছ, উপজেলা কৃষকলীগ সভাপতি মোঃদুলাল, থানা আওয়ামীলীগ সদস্য আব্দুস সালাম মুন্সি,হোসেনপুর বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ভিপি রাইসুল হাসান কেনেডি , হোসেনপুর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক আজহারুল ইসলাম, যুবলীগ নেতা আবুহান মোস্তফা কামাল রুবেল,থানা ছাত্রলীগ এর সাবেক সভাপতি আল আমিন অপু,সাবেক সাধারণ সম্পাদক নাজমুস সাকিব, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি

মোস্তাফিজুর রহমান মোখলেস , ঢাকা মহানগর উত্তর এর শের ই বাংলা নগর থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ জালাল সম্রাট, যুবলীগ নেতা বিল্লাল বিন আক্তার জেমস ,  কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগ সাবেক উপ ক্রিয়া সম্পাদক ইয়াছিন আরাফাত শুভ , হোসেনপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক ফখর উদ্দিন আহমেদ শরিফ ,যুবলীগ নেতা বিপ্লব হাসান (আয়ুব) এবং ন্যাশনাল পলিটেকনিকের সাবেক দপ্তর সম্পাদক মাহমুদুর রহমান তারেক অন্যান্য নেতৃবৃন্দ ।

উল্লেখ্য যে, এর আগে ও বেশ কয়েকবার কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগ ও কিশোরগঞ্জ জেলা যুবলীগের মাধ্যমে করোনা ভাইরাসের ত্রান-সাহায্য হস্তান্তর করেন।

Leave A Reply

Your email address will not be published.

Title