কেরানীগঞ্জে করোনা পরিস্থিতি ও জনসচেতনতামূলক কার্যক্রম পরিদর্শন করেছে সেনাবাহিনীর উচ্চ পর্যায় কর্মকর্তারা

 

প্রাইমটিভি বাংলা অনলাইন :
করোনাভাইরাস প্রতিরোধে সাভার সেনানিবাসের সদর দপ্তর ৯ আর্টিলারি কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. আশরাফুজ্জামান সিদ্দিকীর নেতৃত্বে কেরানীগঞ্জের আটি বাজার, নয়াবাজার, খোলামুড়া ও কলাতিয়া বাজারে জনসচেতনামুলক প্রচার অভিযান চালানো হয়েছে। সোমবার (৩০মার্চ) বিকেল ৩টায় উপজেলা প্রশাসনের সহায়তায় এই প্রচার অভিযান চালানো হয়।অভিযানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন লে. কর্নেল আরিফ আহেমদ চিশতী, মেজর মাশকুর, মেজর মুরাদ প্রমুখ।

প্রচার অভিযানে কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহেল বাজারগুলোতে মাইকিং করে করোনা ভাইরাস সংক্রমন সম্পর্কে জনসমাগম এড়িয়ে এবং সামাজিক দুরুত্ব বজায় রেখে তাদেরকে ঘরে থাকতে সাধারণ মানুষকে নানা পরামর্শ জানিয়ে দেন। এছাড়া সেনাবাহিনীর পক্ষ থেকেও মাইকিং করে সাধারণ মানুষকে সচেতন করা হয়।

এসময় বাজারের বিভিন্ন ব্যবসায়ীদের দোকানের সামনে সামাজিক দূরুত্ব বজায় রেখে গ্রাহকদের দাড়ানোর জন্য গোলাকার চিহ্ন একে দেয়া হয়। কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহেল বলেন, আমরা কেরানীগঞ্জবাসীকে প্রানঘাতি করোনাভাইরাসের সংক্রমন থেকে নিরাপদে রাখার জন্য সেনাবাহিনী নিয়ে বিভিন্ন এলাকায় মানুষকে সচেতন করার জন্য প্রতিনিয়ত প্রচার অভিযান চালিয়ে যাচ্ছি। তার নিজের জীবনকে নিজেই রক্ষা করার জন্য তাদের এই সচেতনতামুলক প্রচার অভিযান। জনগণ নিজে সচেতন না হলে প্রশাসনের পক্ষে একা সচেতনতা তৈরি করা সম্ভব নয়।

Leave A Reply

Your email address will not be published.

Title