কেরানীগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে খুনের অভিযোগ

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধিঃ
কেরানীগঞ্জে নিখোঁজের এক দিন পর আবু হোসেন (৫২) নামে এক কৃষকের লাশ উদ্ধার করেছে দক্ষিন থানা পুলিশ। বুধবার সকালে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন কোন্ডা ইউনিয়নের নতুন বক্তারচর পূর্ব পাড়া নিউ ভিশন আবাসিক এলাকা থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে।
নিহতের শশুর হাজি সিরাজুল ইসলাম জানান, নিহত আবু হোসেন তার মেয়ে জামাই । গত মঙ্গলবার সকালে উপজেলার মজিদ বেয়ারা এলাকার তার নিজ বাসা থেকে বের হয়ে আর সে ফিরে আসেনি। পরে এঘটনায় আমার মেয়ে নিহতের স্ত্রী কাজল রেখা বাদী হয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি নিখোঁজ জিডি করে। বুধবার সকালে থানা পুলিশের মাধ্যমে জানতে পারি নতুন বক্তারচর পূর্ব পাড়া নিউ ভিশন আবাসিক এলাকর পাশে জামাইর লাশ পাওয়া গেছে।

তিনি আরো জানান, আমার মেয়ে জামাইর(নিহত আবু) ছোট বোন মোসাম্মত ছবি বেগমের (৩৭)সাথে জমি নিয়ে জামাইর সাথে বিরোধ ছিলো। এঘটনায় আদালতে একটি মামলাও চলমান রয়েছে। বর্তমানে মামলাটি পিবিআই তদন্ত করতেছেন। গতকাল পিবিআই অফিসে উভয় পক্ষের হাজিরা ছিলো। কিন্তু হাজিরার আগেই সে নিখোঁজ হয়।

স্থানীয় মেম্বার হারুন অর রশিদসহ এলাকাবাসী এ হত্যার কান্ডের সঠিক বিচার দাবী জানান। ঘটনার পর পর অভিযুক্ত ছোট বোন ছবির পরিবারের সবাই পলাতক।

দক্ষিন কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন এলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

Title