কেরানীগঞ্জে বিদ্যুৎ বিভাগের গনশুনানি অনুষ্ঠিত

প্রাইম টিভি বাংলা (অনলাইন)ঃ

কেরানীগঞ্জে বিদ্যুৎ বিভাগের গনশুনানি অনুষ্ঠিত হয়েছে। সহজে সরকারি নির্ধারিত খরচে বিদ্যুৎতের নতুন সংযোগ স্থাপন ও দূর্ঘটনা এড়াতে গনশুনানীর আয়োজন করেন কেরানীগঞ্জ পল্লী বিদ্যুৎ শুভাঢ্যা জোনাল অফিস। মঙ্গলবার কেরানীগঞ্জ গার্মেন্টস ব্যবাসায়ী মালিক সমিতি অফিসে এ গনশুনানী ও উঠান বৈঠকের আয়োজন করা হয়।

দালালদের দৈরাত্ব ও ইলেকট্রিশিয়ান সিন্ধিকেট বন্ধ করে, বিদ্যুৎ বোর্ড থেকে নির্ধারিত জামানত, সমীক্ষা, ও সদস্য ফি ১ কিলোওয়াটের জন্য ৫৬৫ টাকা ও ২ কিলোওয়াডের ৯০০ টাকা জমা, নতুন বিদ্যুৎ মিটার স্থাপন ও দূর্ঘটনা এড়াতে মাটির নিচে  পাইপ লাইন স্থাপনের মাধ্যমে বিদ্যুৎ সরবরাহ নিয়ে ব্যবসায়ী ও এলাকাবাসী নিরাপত্তার স্বার্থে এ উদ্যোগ নেয় কেরানীগঞ্জ পল্লী বিদ্যুৎ শুভাঢ্যা জোনাল অফিস

শুভাঢ্যা জোনাল অফিসের ডি জি এম আবু তায়েব মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, সরকারের অনুমোদনেই গ্রাহক সেবার মান উন্নয়নে আগানগর ইউনিয়নের কালিগঞ্জ গার্মেন্টস মার্কেট সহ ৫টি ইউনিয়নে সর্বপ্রথম বিদ্যুৎতের তার মাটির নিচে পাইপ লাইন পদ্ধতিতে নেয় হবে। অতিদ্রুত  কেরানীগঞ্জর  বিদ্যুতের পাইপ লাইন পদ্ধতির উদ্বোধনী কার্যক্রম হবে। এতে জায়গা কম লাগবে ও দূর্ঘটনা এড়ানো সম্ভব হবে।দেশের বৃহত্তম পোশাক শিল্প কারখানাগুলো এই এলাকায় হওয়ায় সর্বপ্রথম এই এলাকা বেছে নেয়া হয়েছে।

কেরানীগঞ্জ গার্মেন্টস ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি স্বাধীন শেখ বলেন, কেরানীগঞ্জের কালিগঞ্জ দেশের সর্ববৃহৎ পোশাক শিল্প এলাকা, বিদ্যুতের লাইন মাটির নিচে স্থাপনে ব্যবসায়ী ও জনসাধারন দূর্ঘটনার ভয় থেকে মুক্ত হবে। বিদ্যুতের তারগুলো এলোমেলো থাকায় যে কোন সময় দূর্ঘটনা ঘটার সম্ভবনা রয়েছে।

কেরানীগঞ্জ গার্মেন্টস ব্যবসাীয় মালিক সমিতির সভাপতি স্বাধীন শেখ এর সভাপতিত্বে গনশুনানিতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, এ জি এম মারফুল ইসলাম (প্রশাসন), শুভাঢ্যা জোনাল অফিস, আবু বক্কর সিদ্দিক সুপার ভাইজার শুভাঢ্যা জোনাল অফিস, শাহাবুদ্দিন সিকদার, ইনেন্সপেক্টর শুভাঢ্যা জোনাল অফিস, তোফাজ্জল হোসেন যুগ্ম সম্পাদক কেরানীগঞ্জ গার্মেন্টস মালিক সমিতি, কোষাধ্যক্ষ কাউসার আহমেদ ও কেরানীগঞ্জ গার্মেন্টস মালিক ব্যবসায়ীবৃন্দ ও এলাকবাসি।

Leave A Reply

Your email address will not be published.

Title