কেরানীগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযানে অবৈধ গ্যাস ও বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন

নিজস্ব সংবাদদাতাঃ ঢাকার কেরানীগঞ্জে  ভ্রাম্যমান আদালতের অভিযানে অবৈধ গ্যাস ও বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। জিনজিরা বন্দ ডাকপাড়া এলাকার একাধিক বাড়ি ও খাবার হোটেলের অবধৈ গ্যাস ও বিদ্যুৎ সংযোগ থাকায় তা বিচ্ছিন্ন করেছে ভ্রাম্যমান আদালত।

এসময় তিনটি বাড়ির বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন, দুইটি হোটেলের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ও দুজন কে আটক করা হয়।
সোমবার (৫ অক্টোবর) বিকালে ভ্রাম্যমান আদালতের অভিযানে নেতৃত্ব দেন কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট অমিত দেবনাথ।
আটককৃতরা হলেন- সোহেল হোটেল এন্ড রেষ্টুরেন্টের মালিক মোঃ সোহেল (৩৬), বিসমিল্লাহ বিরিয়ানি হাউসের ম্যানেজার মোঃ সবুজ (৩২)।

নির্বাহী ম্যাজিষ্টেট অমিত দেবনাথ বলেন, অবৈধ গ্যাস ও বিদ্যুৎ সংযোগ এর উপর অভিযান পরিচালনা করে দুইটি হোটেলে অবৈধ গ্যাস সংযোগ পাওয়া যায়।  গ্যাস ব্যবহারকারী দুইজন কে আটক করা হয়েছে। তিনি আরো বলেন ,১১০০০ ভোল্টের বিদ্যুতের তারের নিচে বাড়ী তৈরী করায় ২টি বাড়ীর বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।এ সময় ঐ বাড়ীর মালিকদের বাড়ী তৈরীর সঠিক কাগজপত্রসহ তলব করা হয়েছে।তিনি আরো বলেন, নারায়নগঞ্জের মসজিদে অবৈধ গ্যাস বিষ্ফোরনের ঘটনা যাহাতে কেরানীগঞ্জে ঘটতে না পারে সেদিকে নজরদারী বাড়াতে এই অভিযান।এমন অভিযান অব্যাহত থাকবে।

Leave A Reply

Your email address will not be published.

Title