ক্ষমতাসীনদের হুমকি ধমকি উপক্ষো করে প্রচারণা চালিয়ে যাচ্ছেন শাহরিয়ার

নিজস্ব প্রতিবেদক: এবার সংসদ নির্বাচনের বিএনপি অংশগ্রহন না করায় আনুষ্ঠানিক প্রচারণা শুরুর দিন থেকে প্রচারে বেশ পিছিয়ে বিরোধীদলগুলো। এক কথায়, যেখানে আওয়ামী লীগ বাদে অন্যসব দলের প্রচারণা প্রায় সীমিত, সেখানে গণমুক্তি জোটের প্রার্থী জোটে প্রতীক ছড়ির পক্ষে ভালোভাবেই নির্বাচনী প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। প্রতিদিনই ছড়ি নিয়ে মাঠে নামছে দলটির নেতাকর্মীরা। এরই ধারাবাহিকতায় শুক্রবার (২২ ডিসেম্বর) ঢাকা-১০ আসনে ব্যাপক নির্বাচনী প্রচার-প্রচারণা চালিয়েছে যাচ্ছেন গণমুক্তি জোটের চেয়ারম্যান ও জোট মনোনীত প্রার্থী ড. ইফতেখার শাহরিয়ার ফুয়াদ।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) দুপুরে কলাবাগান এলাকায় গণসংযোগে নামেন গণমুক্তি জোটের শীর্ষ এই নেতা। এ সময় তার সঙ্গে ছিলেন জোটের স্থানীয় ও কেন্দ্রীয় নেতারা। প্রচারণা ধীরে ধীরে রূপ নেয় বিশাল মিছিলে।

প্রচারণার ফাঁকে ড. ইফতেখার শাহরিয়ার ফুয়াদ বলেন, আওয়ামী লীগের শীর্ষ নেতারা সুষ্ঠ নির্বাচনের প্রতিশ্রুতি দিলেও স্থানীয় আঞ্চলিক নেতারা নির্বাচনের আচরনবিধি ভঙ্গ করে মোড়ে মোড়ে অফিস করে প্রার্থীদের বিরক্ত। ক্ষমতাসীনদের বাড়াবাড়ি বন্ধে নির্বাচন কমিশন ও আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতা চান তিনি।

এসময় তিনি অন্যায়-অত্যাচার, জুলুম-নির্যাতন, মারামারি-কাটাকাটি, সন্ত্রাস, ধর্ষণ-ব্যাভিচার মুক্ত সমাজ প্রতিষ্ঠায় তিনি ছড়িতে ভোট প্রার্থনা করেন।

রাজধানীর অন্যতম প্রাণকেন্দ্র ধানমন্ডি, কলাবাগান, নিউমার্কেট ও হাজারীবাগ থানা নিয়ে গঠিত ঢাকা-১০ আসন। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে এই আসনে
প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগের প্রার্থী ফেরদৌস, জাকের পার্টির মো. হুমায়ুন কবীর এবং জাতীয় পার্টির হাজী মো. শাহজাহান।

Leave A Reply

Your email address will not be published.

Title