চাঁদপুরে আওয়ামীলীগ নেতা খুন

চাঁদপুর প্রতিনিধি : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আজিজুর রহমান ভুট্রোকে ধারালো দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে একদল দুর্বৃত্ত।

সোমবার (১৮ই মে) রাত ১১ টার সময় শাহমাহমুদপুর ইউনিয়নের কুমারডুগী সাবেক বিলকিস সুলতানা একাডেমীর সামনে বাড়ীতে যাওয়ার পথে একদল দুর্বৃত্তরা আজিজুর রহমান ভুট্রোর উপর ধারলো দেশীয় অস্ত্র দিয়ে হামলা করে গলায়, শরীর ও মাথা সহ বিভিন্নস্থানে আঘাত করে।

আজিজুর রহমান ভুট্টর ডাক চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে আহত অবস্থায় তাকে চাঁদপুর হাসপাতালের নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। বর্তমানে তার লাশ সদর হাসপাতালের মর্গে রয়েছে ।

এদিকে কারা তার উপর হামলা করলো এবং কি কারণে করলো তা উৎঘাটনে চাঁদপুর জেলা পুলিশ ও জেলা গোয়েন্দা সংস্থা কাজ শুরু করেছে। অপরদিকে এলাকায় তার মৃত্যু নিয়ে নানা গুঞ্জন ও শোকের ছায়া নেমে এসেছে।

এ বিষয়টি নিয়ে শাহমাহমুদপুর ইউনিয়নের আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সামুছুজ্জামান পাটওয়ারী সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি জানান, গতকাল সোমবার বিকেলে তার কুমারডুগীস্থ এলাকায় সারের দোকান থেকে আমি সহ বাকিলা বাজারে যাই । সেখান থেকে তার বাচ্চার জন্য কিছু কেনাকাটা করে বাড়ীর সামনে পৌঁছে দেই । পরে আমি আমার মহামায়া বাড়ীতে গিয়ে শুনতে পাই তার উপর কে বা কাহারা হামলা করেছে।

Leave A Reply

Your email address will not be published.

Title