টাঙ্গাইলের নাগরপুরে ৩০০ হত-দরিদ্রের মাঝে খাদ্য বিতরণ

মোঃ আমজাদ হোসেন রতন, নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন মঞ্চ আয়োজিত দুস্থ অসহায়, কর্মহীন, ১২ টি ইউনিয়নে মুক্তিযোদ্ধাদের সমন্বয় মোট ৩০০ টি পরিবারের মাঝে এ খাদ্য বিতরণ করা হয়।

শুক্রবার ১০ এপ্রিল ২০২০, সকালে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে ত্রাণ সামগ্রী বিতরণ করেন, নাগরপুর মুক্তিযোদ্ধা বাস্তবায়ন কমিটির।

এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, সাবেক কমান্ডার আলহাজ্ব সুজায়েত হোসেন, বীর মুক্তিযোদ্ধা জহিরুল ইসলাম বাদশা সহ বিভিন্ন ইউনিয়নের মুক্তিযোদ্ধা, স্থানীয় নেতৃবৃন্দ, ও গণমাধ্যমকর্মী। সাবেক কমান্ডার সুজায়েত হোসেন জানান, আমরা ১৯৭১ সালে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছি, এদেশকে স্বাধীন করেছি। দেশের এই ক্রান্তিলগ্নে, মহামারী করোনা ভাইরাসের কারণে দেশের অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে। এই কর্মহীনদের মাঝে আমাদের প্রচেষ্টায় প্রতিটি ইউনিয়নের সাধারণ জনগণ, হতদরিদ্র এবং কর্মহীন মানুষের পাশে সহযোগিতার জন্য ইউনিয়ন ভিত্তিক তালিকা প্রস্তুত পূর্বক তাদের মাঝে, চাউল, ডাল, তৈল, আলু, সাবান বিতরণ শুরু করেছি। প্রথম পর্যায়ে আমরা ৩০০ জন হতদরিদ্রদের মাঝে ত্রাণ সামগ্রী, তাদের বাড়িতে পৌঁছে দেওয়া চেষ্টা করছি।

তিনি আরো জানান, আমরা পরবর্তীতে প্রাপ্ত সরকারের দেওয়া ভাতা হতে, আমরা প্রতিটি মুক্তিযোদ্ধা ভাতার একটা অংশ উত্তোলন পূর্বক ফান্ড তৈরি করে নাগরপুর উপজেলার হতদরিদ্রের মাঝে এ ত্রাণ কার্যক্রম অব্যাহত রাখবো। এবং আমরা চেষ্টা করছি মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে আমাদের কালেকশন কৃত অর্থের একটি অংশ দান করবো -ইনশাআল্লাহ।

Leave A Reply

Your email address will not be published.

Title