টাঙ্গাইলের সখীপু‌রে ক‌রোনার উপসর্গ নি‌য়ে ব্যবসায়ীর মৃত্যু

মামুন সরকার, টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের সখীপু‌রে ক‌রোনা ভাইরা‌সের উপসর্গ নি‌য়ে আবদুল মা‌লেক (৫০) না‌মের এক পান-সুপা‌রির ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।  গত মঙ্গলবার রাত সা‌ড়ে আটটায় তি‌নি মারা যান।   মালেক উপজেলার গজা‌রিয়া গ্রা‌মের মৃত: জা‌বেদ আ‌লির ছে‌লে। রা‌তেই মা‌লেকসহ প‌রিবা‌রের পাঁচ জ‌নের নমুনা সংগ্রহ ক‌রে আইই‌ডি‌সিআ‌রে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

জানা যায়, বেশ কিছুদিন আগে মালেক তার পীর সাহেবের দরবার শরীফ নারায়নগঞ্জে যান। সেখান থেকে বাড়ি আসার পর থেকে ঠান্ডা, জ্বর এবং শ্বাসকষ্টে ভুগছিলেন।
এ ব্যাপারে উপ‌জেলা স্বাস্থ্য ও প‌রিবার প‌রিকল্পনা কর্মকর্তা আবদুস সোবহান ব‌লেন, ক‌রোনা উপসর্গ জ্বর গলাব্যাথা ও শ্বাসকষ্ট নি‌য়ে আবদুল মা‌লে‌কের মৃত্যু হ‌য়ে‌ছে।   মা‌লেকসহ প‌রিবা‌রের পাঁচ জ‌নের নমুনা সংগ্রহ ক‌রে আইই‌ডি‌সিআ‌রে পাঠা‌নো হ‌য়ে‌ছে। দু,এক দিনের মধ্যে ফলাফল পেলে বুঝা যাবে তিনি বা তার পরিবার করোনায় আক্রান্ত কি না।

উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার আসমাউল হুসনা লিজা ব‌লেন, মা‌লে‌কের প‌রিবা‌রের সদস্য‌দের বা‌ড়ি‌তেই আই‌সো‌লেশ‌নে রাখা হ‌য়ে‌ছে। আশপাশের বা‌ড়িগু‌লো লকডাউন তার লাশের দাফন পা‌রিবা‌রিকভা‌বে নয়, ইসলামী ফাউ‌ন্ডেশ‌নের উ‌দ্যো‌গে  করা হ‌বে।

Leave A Reply

Your email address will not be published.

Title