তৈমুর আলম খন্দকার শামীম ওসমান ও সেলিম ওসমানের প্রার্থী : আইভি

নিজস্ব প্রতিবেদক: হাতি মার্কা প্রতীকে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে অংশগ্রহণ করা তৈমুর আলম খন্দকার কে শামীম ওসমান ও সেলিম ওসমানের প্রার্থী বলে দাবি করেছেন নৌকার প্রার্থীর ডাঃ সেলিনা হায়াৎ আইভি।

আইভী বলেন, উনি (তৈমুর) শুক্রবার বন্দরে সেলিম ওসমানের জাতীয় পার্টির (জাপা) চারজন চেয়ারম্যানকে নিয়ে প্রচারণা চালিয়েছেন। এতেই সারা নারায়ণগঞ্জে যে গুঞ্জন ছিল ‘তৈমূর আলম খন্দকার গডফাদার শামীম ওসমানের ক্যান্ডিডেট’ তা প্রমাণ হয়েছে। তৈমূর আলম খন্দকার শামীম ওসমান সেলিম ওসমান দুই ভাইয়ের ক্যান্ডিডেট । উনি বিএনপির প্রার্থী নন, স্বতন্ত্রও নন।

আইভী আরও বলেন, হাই কমান্ড শুক্রবার সব দেখেছেন। এখানে অনুষ্ঠান হয়েছে, টিভি, পত্রিকায়ও খবরে এসেছে। তারা দেখেছেন এবং এ বিষয়ে দেখবেন। আমি নির্বাচন করি জনতার শক্তিতে। জনতাই আমার মূল শক্তি, দল আমার মনোবল। এসব মিলিয়ে আমি নির্বাচন করি। আমি কোন গডফাদারের দিকে তাকিয়ে নির্বাচন করি না। আমি বলেছি শুক্রবার জাপার চেয়ারম্যানরা প্রকাশ্যে নেমেছেন। এতেই প্রমাণ হয় কারা তৈমুর সঙ্গে আছেন, কারা তাকে সাপোর্ট দিচ্ছেন।

আইভি শনিবার দুপুরে বন্দর এলাকায় নির্বাচনী গণসংযোগ করার সময় বলেন, নারায়ণগঞ্জে যত জল্পনা কল্পনাই হোক না কেন, দিন শেষে ভোট শান্তিতেই হয়। আশা করি ১৬ তারিখ এখানে শান্তিপূর্ণ ভোট হবে। মানুষ আমাকে ভোট দেবে এবং আমি জয়ী হব।

প্রসঙ্গত, আগামী বছরের (২০২২) ১৬ জানুয়ারি নারায়ণ সিটি কর্পোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে ।

Leave A Reply

Your email address will not be published.

Title