দ্বিতীয় ধাপে ৫০টি পরিবারের মুখে হাসি ফুটালো সেই ৮ জন শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক : সবাই যখন করোনা ভাইরাসের আতংকে ঘরবন্দী তখন কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়ে  ৫০টি পরিবারের মুখে হাসি ফুটালো নারায়ণগঞ্জের ৮ জন শিক্ষার্থী । মানবতার সেবায় এগিয়ে আসা শিক্ষার্থীরা হলোঃ মিশুক,সৌরভ, অপু,উদয়,ইসমাইল,অর্নব,শাখাওয়াত, ধ্রুব ।

মঙ্গলবার দ্বিতীয় ধাপের করোনার কারণে অসহায় হয়ে পড়া কর্মহীনদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য খাদ্য সামগ্রী বিতরন শুরু করে শিক্ষার্থীরা।

খাদ্য সামগ্রীগুলো শিক্ষার্থী তাদের আশেপাশে থাকা নিম্ন মধ্যবিত্ত পরিবার যারা আত্মসম্মানের জন্য অনুদান সংগ্রহ করতে পারে না তাদের বাসায় গিয়ে দিয়ে আসে এবং বৃদ্ধ রিকশাওয়ালাদের মধ্যে বিতরণ করে।

এই শিক্ষার্থী শুধু মানুষের সেবাই নায় ১০০ ক্ষুধার্ত কুকুরের জন্য খাবারের ব্যবস্থা করে।

সেই ৮ শিক্ষার্থী জানায়, প্রথম ও দ্বিতীয় পর্যায়ে সফলভাবে সম্পন্ন করতে পেরে খুব ভালো লাগছে। এই কাজ চলমান রাখতে চায় তারা। সবাই তাদের জন্য আশীর্বাদ ও দোয়া করছেন এটাই তাদের কাছে সবচেয়ে বড় প্রাপ্তি। এভাবে দেশ ও দেশের মানুষের জন্য কাজ করে যেতে চায় তারা।এই সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানিয়ে তারা বলেন, আমরা ছোট আমাদের পক্ষে সমাজের সকল অসহায় মানুষের পাশে দাঁড়ানো সম্ভব না। আপনাদের অঢেল অর্থ সম্পদ আছে সেই সম্পদের একটু অংশ দিয়ে অসহাদের পাশে দাড়ালে এই মহামারি মোকাবেলায় তাদের আর কষ্ট পেতে হবে না।

প্রসঙ্গত, করোনা ভাইসার সংক্রমন ঠেকাতে সারাদেশে ২৬ মার্চ থেকে সকল প্রতিষ্ঠান বন্ধ থাকায় অনেকে বেকার হয়ে পড়ে এবং আর্থিক সঙ্কটে ভুগছে।

Leave A Reply

Your email address will not be published.

Title