নাগরপুরের দপ্তিয়র ইউনিয়ের আখ ক্ষেতে ১ অজ্ঞাত মহিলার অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর উপজেলার দপ্তিয়র ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের পাছআরা গ্রামের আখ ক্ষেত থেকে সেলোয়ার কামিজ পরিহিত অজ্ঞাত ১ মহিলার অর্ধ গলিত লাশ উদ্ধার করছে নাগরপুর থানা পুলিশ।

বিষটি নিশ্চিত করেন দপ্তিয়র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ফিরোজ সিদ্দিকীন এবং ঐ ওয়ার্ডের জাকির। জাকির বলেন, আনুমানি আজ দুপুর ১২ টার সময় গ্রামের আখ চাষী ক্ষেতের আখ কর্তন করতে গিয়ে, আখ দিয়ে মাথা ও মুখ পেচানো দূগন্ধযুক্ত লাশ দেখে বাড়িতে এসে অজ্ঞান হয়ে পড়ে। পরে তার মাথায় পানি ঢেলে সুস্থ করা হলে তিনি লাশ দেখার কথা বলেন। পরিবার ও এলাকাবাসী দ্রুত নাগরপুর থানায় বিষটি জানলে নাগরপুর থানা পুলিশের একটি চৌকস দল অফিসার্স ইনচার্জ (ওসি) মো. আলম চাঁদ সঙ্গীয় ফোর্স এসআই মো. সজল খান, এসআই আলমগীর হোসেন ও কনস্টেবলদের নিয়ে ঘটনা স্থলে পৌছে লাশটি উদ্ধার করেন। লাশের সুরত হাল রিপোর্ট প্রস্তুত করে মহিলার মৃত্যুর সঠিক কারন জানতে নাগরপুর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করে লাশটি ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মর্গে প্রেরনের প্রস্তুত নিচ্ছে।

এ বিষয়ে নাগরপুর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো. আলম চাঁদ বলেন, আমরা দপ্তিয়র ইউনিয়ের ৮ নং ওয়ার্ডের পাছহারা গ্রামের আখ ক্ষেতে সেলোয়ার কামিজ পরিহিত আনুমানিক ৩০ বছর বয়সী অজ্ঞাত ১ মহিলার লাশ দেখার খবর পেয়ে দ্রুত ঘটনা স্থলে পৌঁছে লাশটি উদ্ধার করি। আমরা ধারনা করছি মহিলাটিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

লাশের সুরত হাল রিপোর্ট প্রস্তুত করে মহিলার মৃত্যুর সঠিক কারন জানতে নাগরপুর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করে লাশটি ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মর্গে প্রেরনের প্রস্তুতি চলছে। মৃত্যুর সঠিক কারন ও তার পরিচয় জানার বিষয়ে তদন্ত চলমান রয়েছে। তবে মহিলার পরিচয় জানা গেলে তার পরিবারের কেউ যদি মামলা দায়ের করতে চায় তবে তাকেও আইনগত সুবিধা দেয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.

Title