নাটোরের বড়াইগ্রামে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা প্রদান

নাটোর প্রতিনিধি: দেশে যখন মহামারী করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে তখন গরীব অসহায় দুস্থ মানুষগুলো খাদ্যাভাবে দিন কাটাচ্ছে। অসহায় দুস্থ মানুষের জন্য দেশনেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা খাদ্যাভাব দূরীভূত করার লক্ষে সাধারণ মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় আজ সকালে নাটোরের বড়াইগ্রাম  উপজেলা পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে খাদ্য সহায়তার চাল বিতরণ করা হয়েছে।
শনিবার (১৩ জুন) সকালে উপজেলা চত্বরে উপজেলার ৬০০জন অসহায়-দুস্থদের মাঝে এ খাদ্য সহায়তা  কার্যক্রম প্রদান করা হয় এবং সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমের মৃত্যুতে উপজেলা চত্বরে এক মিনিট নীরবতা পালনের মাধ্যমে শোক প্রকাশ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন,বড়াইগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আনোয়ার পারভেজ, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য-জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, বনপাড়া পৌরসভার মেয়র কে.এম জাকির হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আতাউর রহমান আতা, মহিলা ভাইস-চেয়ারম্যান সুরাইয়া আক্তার কলি সহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.

Title