নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৭ জন করোনা আক্রান্ত

নারায়ণগঞ্জের রূপগঞ্জে কোন প্রকার উপসর্গ ছাড়াই থানা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মীসহ একদিনে ৭ জন কোভিট-১৯ পজেটিভ শনাক্ত হয়েছে। এ কারনে আতংক ছড়িয়ে পরেছে স্বাস্থ্য কমপ্লেক্সসহ আশপাশের এলাকায়। কয়েকজন সাধারন রোগী হাসপাতাল ছেড়ে চলে গেছেন। আসছেন না নতুন কোন রোগী। এতে করে চিকিৎসা সেবা মারত্মক ভাবে ব্যাহত হচ্ছে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

জানা যায়, পূর্ব থেকে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেয়া করোনা পভেটিভ রোগী উপজেলার দাউদপুর ইউনিয়নের বীর হাটাবো এলাকার আছমা উল হোসনার সংস্পর্শে আসা তার মা নাছিমা বেগমসহ কয়েকজনের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য পাঠানো হয়।

গত সোমবার রিপোর্ট এলে জানা যায়, রোগী আছমা উল হোসনার মা নাছিমা বেগমসহ হাসপাতালের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার লাকী আক্তার, রেডিওলোজি অপারেটর সেলিনা বেগম, কাজীপাড়া এলাকার রোগী জহিরুল ইসলাম,হাসপাতালের সাবেক বাবুর্চি গনি মিয়ার স্ত্রী পারভীন, আয়া আনোয়ারা বেগম, উপজেলার ভিংরাবো এলাকার পলাশ সরকার ও মাছুমাবাদ গ্রামের জহির মিয়া কোভিট-১৯ পজেটিভ। উল্লেখিত কারো শরিরেই আক্রান্তের কোন উপসর্গ ছিলো না।

এ ব্যাপারে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার সাইদ আল মামুন জানান, ধারনা করা হচ্ছে হাসপাতালে চিকিৎসাধীন থাকা আছমার মাধ্যেমে তারা আক্রান্ত হয়েছেন।

Leave A Reply

Your email address will not be published.

Title