নির্বাচন সুষ্ঠু হওয়ার কোনো সম্ভাবনা নেই: তৈমূর আলম

নিজস্ব প্রতিবেদক: নির্বাচন সুষ্ঠু হওয়ার কোনো সম্ভাবনা দেখছেন না বলে মন্তব্য করেছেন তৃণমূল বিএনপির প্রার্থী ও দলটির মহাসচিব অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। তিনি বলেন, নির্বাচন সুষ্ঠু হওয়ার কোনো সম্ভাবনা আমি দেখি না। সেনাবাহিনী নামানো হবে ভালো কথা। কিন্তু সেনাবাহিনীকে সাক্ষী গোপাল করা যাবে না, ক্ষমতা দিতে হবে।

শুক্রবার (২২ ডিসেম্বর) রূপগঞ্জে নির্বাচনী প্রচারণার সময় তিনি এ কথা বলেন।

সেনাবাহিনীকে ‘সাক্ষী গোপাল’ না রেখে ক্ষমতা দেওয়ার আহ্বান জানিয়ে তৈমূর আলম বলেন, যেখানে সন্ত্রাস সেখানেই যেন তারা প্রতিরোধ করতে পারে। জনগণ যেন সেনাবাহিনীর কার্যক্রম দেখে মনে করে, তারা এসেছে একটি সুষ্ঠু ও নিরাপদ নির্বাচন উপহার দেওয়ার জন্য।

তিনি বলেন, রূপগঞ্জের কাঞ্চনে গত বৃহস্পতিবার সরকারি দলের নিজেদের মধ্যে খুনোখুনি হয়েছে, দেশি-বিদেশি অস্ত্র নিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। আমরা এতে খুব সন্দিহান হয়ে পড়েছি।

তৃণমূল বিএনপির মহাসচিব বলেন, আমার পোস্টার ফেস্টুন যেখানে লাগাই সেখানেই রাতে গিয়ে ছিঁড়ে ফেলে। আমি এসপি সাহেবকে বিষয়টি জানিয়েছি। তিনি বলেছেন- ব্যবস্থা নেবেন। দেখি কি ব্যবস্থা নেন।

তৃণমূল বিএনপির এ প্রার্থী বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে। সরকারি দলের মধ্যেই যদি খুনোখুনি হয় এবং প্রধানমন্ত্রী ব্যবস্থা না নেন তাহলে আমরা কীভাবে মনে করবো তিনি প্রতিশ্রুতি রক্ষা করতে পারবেন। এতে বিরোধীদল যে বলছে সুষ্ঠু নির্বাচন সম্ভব না, সেটাই প্রমাণিত হবে।

Leave A Reply

Your email address will not be published.

Title