পর্নোগ্রাফি মামলার ১ আসামী গ্রেফতার করেছে র‌্যাব-১২

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের বাসাইল উপজেলার টেংগুরিয়া গ্রামের মো. আবুল কাশেম এর ছেলে মো. রাসেলকে পর্নোগ্রাফি মামলায় গ্রেফফতার করেছে টাঙ্গাইলের র‌্যাব-১২, সিপিসি-৩।

১৩ জুন সকাল অনুমান ৪.৩০ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইলের কোম্পানী কমান্ডার, মেজর আবু নাঈম মোঃ তালাত এবং সহকারী পুলিশ সুপার মোঃ এরশাদুর রহমান এর নেতৃত্বে একটি আভিযানিক দল টাঙ্গাইল জেলার বাসাইল থানাধীন হাবলা ইউনিয়নের টেংগুরিয়া পাড়া নামক এলাকায় অভিযান পরিচালনা করে বাসাইল থানার মামলা নং-৪, তারিখঃ ১৩/০৬/২০২০, ধারাঃ ২০১২ সালের পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইন ৮(১)(২) এর চাঞ্চল্যকর পর্নোগ্রাফি মামলার আসামী টাঙ্গাইল জেলার বাসাইল উপজেলার টেংগুরিয়া পাড়া গ্রামের মোঃ আবুল কাশেম এর ছেলে মোঃ রাসেল মিয়া (২৮) কে ২টি মোবাইল ফোন, ১টি সিম কার্ড, ৩টি পেনড্রাইভ এবং ১টি ওটিজি কেবলসহ গ্রেফতার করে। পরে তাকে বাসাইল থানায় সোপর্দ করা হয়।

এ বিষয়ে র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর কোম্পানী কমান্ডার মেজর আবু নাঈম মোঃ তালাত বলেন, র‌্যাবের এ ধরনের সাইবার ক্রাইম অভিযান চলমান থাকবে এবং ভবিষ্যতে এই ধরণের অপরাধ প্রতিরোধ ও দমন কার্যক্রম আরো জোরদার করা হবে।

Leave A Reply

Your email address will not be published.

Title