পিরোজপুরের মঠবাড়ীয়ায় একই পরিবোরের ৩ জন খুন

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ধানীসাফা ইউনিয়ানের ১ নং ওয়ার্ডের মৃত মোঃ রত্তন হাওলাদারের ছেলে মোঃ আয়নাল হক(৩৫) তার স্ত্রী খুকুমণি(২৫) এবং শিশু সন্তান আসফিয়া(০৩) এদের মৃত দেহ পিছনে হাত বাধা অবস্থায় তাদের ভাড়া ঘরে ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ গুলো উদ্বার করে।পুলিশের ধারনা বৃহস্পতিবার গভীর রাতে দুবৃত্তরা ঘরের সিধ কেটে ভিতর ঢুকে পরিকল্পতিভাবে ঠান্ডা মাথায় নৃসংশভাবে ৩ জনকে খুন করে পালিয়ে যায়।

এলাকাবাসী সূতে জানা যায়, শুক্রবার সকালে এলাকাবাসি ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। মঠবাড়ীয়া থানা পুলিশ আয়নাল হকের বাস গৃহের থেকে ঐ তিন জনের লাশ উদ্বার করে। আয়না হক নিজ বাড়ি থেকে ১ কিলোমিটার দুরে অটো গাড়িতে চার্জ দেয়ার সুবিধার্থে বিদ্যুৎ সুবিধা সম্পন্ন মোঃ মোজাম্মেল হকের বাড়িতে ভাড়াটিয়া হিসাবে থাকত।

মঠবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদুজ্জামান জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে যে,পূব বিরোধের কারনেই দুবৃত্তরা পরিকল্পিতভাবে তিন জনকে হত্যা করে ঝুলিয়ে রাখে,তদন্ত করলে বিস্তারিত জানা যাবে। ওসি আরও জানান,পিবি আই ও ডিবি পুলিশ ঘটনাস্থল পরিদশন করেছেন।

Leave A Reply

Your email address will not be published.

Title