প্রধানমন্ত্রী আসছেন, তাই সেজেছে কোটালীপাড়া

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা আগামীকাল শনিবার তাঁর নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় যাচ্ছেন। এদিন তিনি দলীয় কার্যালয়ে কোটালীপাড়া উপজেলার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে মতবিনিময় সভা করবেন। এরপর তিনি দলীয় কার্যালয়ের সামনে বৃক্ষরোপণ শেষে নেতৃবৃন্দের সঙ্গে মধ্যাহ্নভোজে অংশ নেবেন বলে দলীয় সূত্রে জানা গেছে। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে উপজেলা পরিষদের সামনে প্যান্ডেল নির্মাণ করা হয়েছে। বর্ণিল সাজে সাজানো হয়েছে উপজেলা সদরসহ আশপাশের এলাকা।

প্রাইম টিভি বাংলা’র সর্বশেষ খবর পেতে আমাদের ফেসবুক পেজ অনুসরণ করুন

প্রধানমন্ত্রী সড়কপথে কোটালীপাড়া থেকে টুঙ্গিপাড়ায় যাবেন। এরই মধ্যে গোপালগঞ্জ-কোটালীপাড়া ও টুঙ্গিপাড়া-কোটালীপাড়া সড়কের দুপাশ ব্যানার ফেস্টুনে ছেয়ে গেছে। নির্মাণ করা হয়েছে কয়েক শ তোরণ। রাস্তার দুপাশের ঝোপঝাড় কেটে পরিষ্কার করা হয়েছে। কঠোর নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে উপজেলা সদরসহ আশপাশের এলাকায়।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য কামরুল ইসলাম বাদল বলেন, ‘ঈদের তৃতীয় দিন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কোটালীপাড়ায় আসবেন এটা আমাদের জন্য একটি আনন্দের সংবাদ। তাঁর এই আগমন আমাদের ঈদের আনন্দকে আরও বাড়িয়ে দেবে।’

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আগামী শনিবার কোটালীপাড়ায় আসবেন। এখানে তিনি স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় ও দলীয় কার্যালয়ের সামনে বৃক্ষরোপণ করবেন। এরপর তিনি নেতাদের সঙ্গে মধ্যাহ্নভোজে অংশ নেবেন। তারপর সড়ক পথে টুঙ্গিপাড়ায় গিয়ে রাত্রিযাপন করবেন।

পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মতিয়ার রহমান হাজরা বলেন, ‘প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শনিবার কোটালীপাড়ায় এসে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে মতবিনিময় সভা করবেন। এ উপলক্ষে আমরা দলীয়ভাবে সব প্রস্তুতি সমাপ্ত করেছি। আওয়ামী লীগের নেতারা এখন জননেত্রীকে বরণ করতে প্রস্তুত।’

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিল্লুর রহমান রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে উপজেলা সদরসহ আশপাশের এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। উপজেলা সদরের বিভিন্ন প্রবেশদ্বারে নিরাপত্তা চৌকি বসিয়ে সন্দেহভাজন ব্যক্তিদের তল্লাশি করা হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতবিনিময় সভাস্থলের আশপাশের এলাকায় চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা থাকবে বলে জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

উল্লেখ্য, চলতি বছর প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার এটি দ্বিতীয় কোটালীপাড়া সফর। এর আগে তিনি গত ২৫ ফেব্রুয়ারি কোটালীপাড়ায় এসেছিলেন। তখন উপজেলার ভাঙ্গারহাট তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে ভাষণ দেন।

Leave A Reply

Your email address will not be published.

Title