ফরিদপুরের ধান ক্ষেত থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার

ফরিদপুর : ফরিদপুরের কানাইপুর ইউনিয়নের মালঙ্গা গ্রামের একটি ধান ক্ষেত থেকে হামেদ মোল্লা নামে একজন পাট ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সকালে তার লাশটি উদ্ধার করা হয়। নিহত হামেদ ওই এলাকার মৃত মনো মোল্লার পুত্র।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল সন্ধ্যার সময় হামেদ বাড়ি থেকে বের হয়। এরপর থেকে সে নিখোঁজ ছিলো। আজ সকালে স্থানীয়রা গ্রামের একটি ধানের ক্ষেতে লাশ পরে থাকতে দেখে তারা পুলিশকে খবর দেয়। পুলিশ গলায় জামা দিয়ে পেচানো অবস্থায় নিহতের লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এদিকে ব্যবসায়ী হামেদ মোল্লার মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তবে কি কারনে ব্যবসায়ীকে হত্যা করা হয়েছে এ ব্যাপারে কিছু জানাতে পারেনি পুলিশ।

ফরিদপুর পুজা উদযাপন পরিষদের স্বর্গরথ গাড়ীর উদ্বোধন
ফরিদপুর : বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ ফরিদপুর জেলা শাখার পক্ষ থেকে হিন্দুদের শবদাহ করার জন্য স্বর্গরথ নামে একটি গাড়ীর উদ্বোধন করা হয়েছে। শহরের গৌরগোপাল আঙ্গিনায় শুক্রবার সকাল সাড়ে ১০টায় গাড়ীটির উদ্বোধন করেন ফরিদপুরের অতিরিক্ত জেলা  প্রশাসক(রাজস্ব) মোঃ আসলাম মোল্লা ও অতিরিক্ত জেলা ম্যাজিষ্টেট দিপক কুমার রায়। পরে অতিথিরা স্বর্গরথ গাড়ীর চাবিটি বাংলাদেশ মহানাম সম্প্রদায় এর সভাপতি কান্তিবন্ধু ব্রক্ষচারী ও জেলা পূজা উদযাপন পরিষদের নেতাদের কাছে হস্তান্তর করেন।

এসময় জেলা পুজা উদযাপন পরিষদের সহসভাপতি অসীম কুমার সাহা, তাপস কুমার সাহা, তাপস কুমার দত্ত, যুগ্ম সম্পাদক শংকর সাহা, সাংগঠনিক সম্পাদক অজয় কুমার রায়, কোতয়ালী থানা কমিটির সভাপতি সিতাংশু মিত্র, শহর কমিটির সভাপতি রাম দত্ত, সাধারণ সম্পাদক শ্যামল কুমার কর্মকার, জেলা কমিটির সঞ্জিব দাস প্রমূখ উপস্থিত ছিলেন।

স্বর্গরথ উদ্বোধনের উপকমিটির আহবায়ক গৌতম ভদ্র জানান, আমাদের এই স্বর্গরথ গাড়িটি জেলা পূজা কমিটির সভাপতি ড. যশোদা জীবন দেবনাথ তার নিজস্ব অর্থায়নে দিয়েছেন ফরিদপুর হিন্দু সম্প্রদায়ের শবদাহ করার জন্য। এছাড়া গাড়ীটি উদ্বোধন উপলক্ষে দুপুরে গৌর গোপাল আঙ্গিনায় ভক্তবৃন্দের জন্য প্রসাদের ব্যবস্থা করা হয়েছে জেলা পূজা কমিটি, শহর কমিটি ও থানা কমিটির পক্ষ থেকে। তিনি বলেন, ভারতে ব্যবহৃত শবদাহ গাড়ীর আদলে এমন ধরনের গাড়ী এই প্রথম ফরিদপুর জেলায় ব্যবহৃত হতে যাচ্ছে।

Leave A Reply

Your email address will not be published.

Title