ফেনীতে মুহুরী লিও ক্লাবের ইফতার বিতরন

ফেনী সংবাদদাতা :  আন্তর্জাতিক সেবা সংগঠন লায়ন্স ক্লাব অব ফেনী মুহুরীর যুব সংগঠন ফেনী মুহুরী লিও ক্লাবের আয়োজনে ফেনী শহরের শহীদ মিনার চত্বরে বৃহস্পতিবার ২১মে হতদরিদ্রদের মাঝে ইফতার বিতরন করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইফতার বিতরন করেন লায়ন জেলা ৩১৫ বি-২ এর রিজিওন চেয়ারপার্সন ফেনী পৌরসভার সাবেক প্যানেল মেয়র লায়ন ওমর ফারুক ভূইয়া বেলাল।

এ সময়ে আরো উপস্থিত ছিলেন কনসার্ন জোন চেয়ারপার্সন লায়ন এডভোকেট নুরুল আমিন খান, ফেনী মুহুরী লায়ন্স ক্লাবের প্রেসিডেন্ট আবু তাহের ভূইয়া, ভাইস প্রেসিডেন্ট লায়ন এডভোকেট নূরুল ইসলাম মজুমদার সোহাগ, সেক্রেটারি লায়ন প্রভাষক মোর্শেদ হোসেন, ফেনী জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ও ফেনী লায়ন্স ক্লাবের ক্লাব এডমিনিস্ট্রেটর লায়ন এডভোকেট পার্থ পাল চৌধুরী, লায়ন আনোয়ারুল হক নিজাম, ফেনী লিও ক্লাবের সাবেক সভাপতি ও জেলা সভাপতি লায়ন আবদুর রহমান সুজন ও মুহুরী লিও ক্লাবের প্রেসিডেন্ট লিও তাহাসিন সোবহান সহ লিও ক্লাব নেতৃবৃন্দ।

এ সময়ে লিওরা সামাজিক দুরত্ব বজায় রেখে ১৫০ জন হতদরিদ্র মানুষের মাঝে ইফতার বিতরন করেন। নতুন এই ক্লাবটির ভালো এবং মানবিক কর্মকাণ্ডের জন্য লায়ন নেতৃবৃন্দ ফেনী মুহুরী লিও ক্লাবের প্রশংসা করেন।

Leave A Reply

Your email address will not be published.

Title