বগুড়ায় মাদক ব্যবসায়িসহ গ্রেফতার-৭

বগুড়া প্রতিনিধি:বগুড়ার নন্দীগ্রামের থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল তালিকাভুক্ত মাদক ব্যবসায়ীসহ ৭ জনকে গ্রেফতার করেছে।
সোমবার (১৯ এপ্রিল ) রাতে পৌর শহরসহ উপজেলার বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে গ্রেফতার করে। পরে ২০ এপ্রিল মঙ্গলবার গ্রেফতারকৃতদের জেল হাজতে প্রেরণ করা হয় বলে পুলিশ জানিয়েছেন।

গ্রেফতারকৃতরা হলেন- নন্দীগ্রাম পৌর শহরের ঢাকইর পশ্চিমপাড়া গ্রামের মোঃ আব্দুস সামাদের ছেলে মোঃ সাদ্দাম হোসেন (৩২) ও নন্দীগ্রাম থালতা মাজগ্রাম ইউনিয়নের গুলিয়া দক্ষিণপাড়ার মোঃ তাসের আলীর ছেলে মোঃ নাসির উদ্দিন (৫০), ১নং বুড়ইল ইউনিয়নের শরিষাবাদ গ্রামের মৃত ওমর আলীর ছেলে মোঃ ইসমাইল হোসেন (৫৫), আইলপুনিয়া নতুন পাড়া গ্রামের মোহন ফকিরের ছেলে শহিদুল ইসলাম সুজন (২৩), একই গ্রামের মোঃ রফিকুল ইসলামের ছেলে কামরুল ইসলাম (২৫), সিংজানী গ্রামের উজির প্রাং এর ছেলে ইদ্রিস আলী (৩২) ও একই গ্রামের মৃত কবেজ উদ্দিনের ছেলে বুলু মিয়া (৪৪)।

এ প্রসঙ্গে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ(ওসি)কামরুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত সাত আসামীকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। মাদক কারবারী ও ব্যবসার সঙ্গে যারাই জড়িত তাদেরকেই আইনের আওতায় আনা হবে। এ বিষয়ে জিরো টলারেন্স নীতি গ্রহণ করা হবে এবং এ অভিযান অব্যাহত থাকবে।

Leave A Reply

Your email address will not be published.

Title