বিএনপিকে তথ্যমন্ত্রী : পবিত্র রমজান মাসে মিথ্যাচারের রাজনীতি পরিহার করুন

নিজস্ব প্রতিবেদক : পবিত্র রমজান মাসে মিথ্যাচারের রাজনীতি পরিহার করতে বিএনপি নেতাদের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। সোমবার সচিবালয়ে নিজ দপ্তরে এক সংবাদ সম্মেলনে বিএনপি নেতাদের উদ্দেশ্যে তিনি এ আহ্বান জানান।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপির ক্রমাগত জঘন্য মিথ্যাচার ফৌজদারি অপরাধের শামিল। নেশা না করেও নেশাগ্রস্ত মানুষ যেভাবে নেশায় বুঁদ হয়ে বকবক করে, তাদের নেতাদের বক্তব্যগুলো ঠিক সেই রকম। তাই আশা রাখি, দয়া করে পবিত্র রমজান মাসে মিথ্যাচারের রাজনীতি থেকে বেরিয়ে আসবেন এবং এই অভ্যাসটা পরিহার করবেন।

তিনি বলেন, করোনার এই দুর্যোগে মানুষের জীবন রক্ষায় দেশের ইতিহাসে বৃহত্তম ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করছে শেখ হাসিনার সরকার। ৬ কোটির বেশি মানুষ এই ত্রাণ সহায়তা পেয়েছেন। আওয়ামী লীগের পক্ষ থেকে আরো এক কোটি মানুষকে সহায়তা দেয়া হয়েছে। ফলে এখন পর্যন্ত কেউ না খেয়ে মারা যায়নি।

ত্রাণ পেয়ে মানুষ খুশি দাবি করে তিনি বলেন, সরকারের এই কার্যক্রমে বিএনপি খুশি হতে পারেনি। তারা প্রচণ্ড হতাশ এবং সেই হতাশা থেকেই নেতারা উল্টাপাল্টা বক্তব্য দিচ্ছে। বিএনপি মাঝেমধ্যে ঢাকা, কেরানীগঞ্জ, নারায়ণগঞ্জে ত্রাণ দেয়ার নাম করে ফটোসেশন করে চলে আসছে। তারা এখন জেগেও ঘুমায়। তাই তাদের ঘুম ভাঙানো যায় না।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, দলের পক্ষ থেকে ত্রাণ বিতরণ অত্যন্ত স্বচ্ছভাবে পরিচালিত হচ্ছে। এই কাজে বিরোধী রাজনীতিকরাও সহায়তা করছে। দল-মত নির্বিশেষে সবাইকে ত্রাণ বিতরণ কার্যক্রমের আওতায় আনা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

Title