বিএনপির আন্দোলন ঢাকঢোল পিটিয়ে শুরু,পেনপেনানিতে শেষ 

ফরিদপুর প্রতিনিধি: বিএনপির আন্দোলন ঢাকঢোল পিটিয়ে শুরু হলেও পেনপেনানিতে শেষ হয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার বিকেলে ফরিদপুর সার্কিট হাউজে জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় ওবায়দুল কাদের এমন মন্তব্য করেন।

কাদের বলেন, বিএনপির আন্দোলন চোরাবালিতে আটকে গেছে। তারা ঢাকঢোল পিটিয়ে আন্দোলন শুরু করে আর পেনপেনানিতে শেষ করে। এবারও দৌড়াতে দৌড়াতে তাদের আন্দোলন পদযাত্রা, এরপর মানববন্ধনে এসে পৌঁছেছে।

তিনি বলেন, যে আন্দোলনে জনগণ নেই, সেই আন্দোলন কোনোদিনও সফল হয় না।

সেতুমন্ত্রী বলেন, তাদের দলেই তো গণতন্ত্র নেই। তারা তাদের দলে গলতন্ত্রের চর্চাও করে না। সেই দল আবার গণতন্ত্রের কথা বলেন। তাদের শীর্ষ নেতারা সাজাপ্রাপ্ত। মানুষ কীভাবে তাদের গ্রহণ করবে।

নেতাকর্মীদের উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তাদের প্রতিহত করতে হবে। আমরা জোর করে তাদের আক্রমণ করবো না। তবে গায়ে পড়লে কাউকে ছাড় দেওয়া হবে না।

তিনি আরও বলেন, ফরিদপুরের নতুন কমিটির কাছে আমার নির্দেশ থাকবে, দলকে ঐক্যবদ্ধ রাখবেন। আওয়ামী লীগ যদি আওয়ামী লীগের শুক্র না হয়, তাহলে বাইরের শক্র দলের কোনো ক্ষতি করতে পারবে না।

এ সময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য বিপুল ঘোষ, হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা এ. কে. আজাদ, জেলা আওয়ামী লীগের সভাপতি শামিম হক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মো. ইসতিয়াক আরিফ, ফরিদপুর পৌর মেয়র অমিতাব বোস, আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ফারুক হোসেন, শ্যামল ব্যানার্জী, উপজেলা চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন মুশা মিয়া, আব্দুর রাজ্জাক মোল্লা প্রমুখ।

 

Leave A Reply

Your email address will not be published.

Title