বড়াইগ্রামে দুই দিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন

“বাংলাদেশের এক অনন্য অর্জন; স্বল্পন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরন” এই প্রতিপাদ্য নিয়ে নাটোরের বড়াইগ্রামে দুই দিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে।
শনিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ মাঠে এই মেলার উদ্বোধন করা হয়। মেলা উদ্বোধনী উপলক্ষে উপজেলা চত্বর থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি বনপাড়া বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে উপজেলা মাঠে এসে শেষ হয়।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাটোর-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস, উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, ইউএনও জাহাঙ্গীর আলম, বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন, শেখ ফজিলাতুন্নেছা মুজিব অনার্স কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান সুরাইয়া আক্তার কলি প্রমুখ।

এ সময় বক্তারা বলেন , প্রতিনিয়ত বাংলাদেশ উন্নয়নের দিকে এগিয়ে চলেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুরদর্শিতা ও বলিষ্ঠ নেতৃত্ব এবং বর্তমান সরকারের কর্মদক্ষতায় বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশের তালিকায় নাম লিখিয়েছে। উন্নয়নের এই ধারা অব্যাহত থাকলে এই বাংলাদেশ বিশ্বের উন্নত ৫ টি দেশের নামের মধ্যেই অবস্থান নিতে বেশীদিন সময় নিবে না।

অমর ডি কস্তা
নাটোর প্রতিনিধি

Leave A Reply

Your email address will not be published.

Title