ভাঙ্গায় আপত্তিকর বক্তব্যর প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের পাল্টাপালটি সংবাদ সম্মেলন

ফরিদপুরের ভাঙ্গায় স্থানীয় মুক্তিযোদ্ধাদের যাচাই বাছায়ে প্রতিনিধিত্ব নিয়ে বিভাজন মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে অভিযোগ করতে গিয়ে রনাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা ও কেন্দ্রীয় কৃষকলীগ নেতা এম.এ ওয়াদুদ অন্যান্য মুক্তিযোদ্ধাদের সম্পর্কে আপত্তিকর বক্তব্যর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে উপজেলার বিক্ষুব্ধ মুক্তিযোদ্ধারা।

সোমবার সন্ধ্যায় থানা রোড সংলগ্ন চিংড়ি রেষ্টুরেন্টে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে মুক্তিযোদ্ধাগন অবিলম্বে আপত্তিকর বক্তব্য প্রদানকারী মুক্তিযোদ্ধা মাহবুব হোসেন মোতালেবের শাস্তি দাবী করেন।

এ সময় বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল বাশার মাতুব্বর, এম এ ওয়াদুদ, সাবেক এ.এসপি ইমারত হোসেন, সাবেক ওসি গিয়াস উদ্দিন আরজু, হাসমত আলী, আঃ রাজ্জাক, মজিবুর রহমান, মাহবুব মাতুব্বর, মোতালেব মাতুব্বর প্রমুখ।

সাবেক এ,এসপি ইমারত হোসেনের সঞ্চালনায় এক লিখিত বক্তব্যে মুক্তিযোদ্ধা এম.এ ওয়াদুদ বলেন, কথিত মুক্তিযোদ্ধা মাহবুব হোসেন মোতালেব মুক্তিযোদ্ধা ভবনটি নানা অপকর্মের মাধ্যমে কলুষিত করে ফেলেছে।

তার অপকর্মের মাধ্যমে বিএনপি জামাতের লোকজন এমনকি চিহ্নিত রাজাকাররাও মুক্তিযোদ্ধা হয়ে ভাতা গ্রহন করছে।

তাছাড়া তিনি(মোতালেব হোসেন মোতালেব) নিজে একটি সরকারী বাড়ী বরাদ্ধ নেন এবং তার পরিবারের নামে নিজেকে মৃত দেখিয়ে আরও দুটি বাড়ী বরাদ্ধের আবেদন করেন অভিযোগ করেন।

উল্লেখ্য সম্প্রতি ভাঙ্গা উপজেলা অনলাইন প্রেসক্লাবে একটি সংবাদ সম্মেলনে মাহবুব হোসেন মোতালেব মুক্তিযোদ্ধা এম.এ ওয়াদুদ সহ কয়েকজন মুত্তিযোদ্ধাকে নিয়ে নানা আপত্তিকর মন্তব্য করেন।

Leave A Reply

Your email address will not be published.

Title