মহিলাবিষয়ক অধিদপ্তরের ৫০৪ শূন্যপদে চাকরির সুযোগ

প্রাইম টিভি বাংলা, ডেস্ক: মহিলাবিষয়ক অধিদপ্তরের তিনটি পদে জনবল নিয়োগ করা হবে। মোট ৫০৪ টি শূন্যপদের জন্য আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে। আজ মঙ্গলবার সকাল ১০টা থেকে আবেদন শুরু, আবেদন করা যাবে আগামী ১১ জানুয়ারি ২০২২, বিকেল পাঁচটা পর্যন্ত।

আগ্রহী প্রার্থীরা http://dwa.teletalk.com.bd/home.php এ ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন। এছাড়াও টেলিটক নম্বর থেকে ১২১ নম্বরে কল করে আবেদনের ব্যাপারে সাহায্য নিয়ে আবেদন করা যাবে।

আবেদনের জন্য টেলিটক প্রি-পেইড মুঠোফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে ডে-কেয়ার ইনচার্জ ও অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের জন্য ১০০ টাকা, টেলিটকের সার্ভিস চার্জ বাবদ ১২ টাকাসহ মোট ১১২ টাকা এবং অফিস সহায়ক পদের জন্য ৫০ টাকা, টেলিটকের সার্ভিস চার্জ বাবদ ৬ টাকাসহ মোট ৫৬ টাকা অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে ফি হিসেবে জমা দিতে হবে।

তিনটি পদের মধ্যে ডে-কেয়ার ইনচার্জ পদে নিয়োগ দেয়া হবে ২৭ জনকে। এই পদের জন্য এইচএসসি অথবা এসএসসি পাসসহ শিশুযত্ন কর্মসূচি ও নার্সিংয়ে অভিজ্ঞদের অগ্রাধিকার দেয়া হবে। বেতন ১০,২০০-২৪,৬৮০ টাকা (গ্রেড ১৪)।

অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে ৬০ জনকে নিয়োগ দেয়া হবে। আগ্রহী প্রার্থীর এইচএসসি বা সমমান পাসসহ প্রতি মিনিটে ইংরেজিতে ২০ ও বাংলায় ২০ শব্দ টাইপ করার গতি থাকতে হবেে। এ পদে বেতন ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড ১৬)।

এছাড়া অফিস সহায়ক পদে ৪১৭ জনকে নিয়োগ দেয়া হবে। যোগ্যতা এসএসসি বা সমমান পাস। বেতন স্কেল ৮,২৫০-২০,০১০ টাকা (গ্রেড ২০)।

প্রার্থীর সর্বনিম্ন বয়স আবেদন শুরুর দিন ২১ ডিসেম্বর ২০২১ তারিখে ১৮ বছর এবং ২৫ মার্চ ২০২০ তারিখে সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। এছাড়াও বীর মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর হতে হবে। আর বীর মুক্তিযোদ্ধার নাতি-নাতনিদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩০ বছর।

আবেদনপত্রে প্রার্থীর দেয়া তথ্য অসত্য প্রমাণিত হলে তার আবেদনপত্র সরাসরি বাতিল করা হবে।

Leave A Reply

Your email address will not be published.

Title