মাধবপুরে দুইদিনে একই পরিবারের দুই শিশু ধর্ষিত

মাধবপুর :  হবিগঞ্জের মাধবপুর উপজেলায় দুইদিনে একই পরিবারের দুই শিশু ধর্ষণের ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গুরুতর অবস্থায় দুই শিশুকে হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার দুপুরে মাধবপুর উপজেলার ১১নং বাঘাসুরা ইউনিয়নের মানিকপুর গ্রামে।
স্থানীয় সূত্রে জানাযায়, সাবেক চেয়ারম্যান আলাউদ্দীন তালুকদার বিনু মিয়ার এখানে দীর্ঘদিন ধরে ভাড়া থাকে আব্দুল আজিজ। তার পাশের ভাড়াটিয়া ধর্ষণকারী গিয়াসউদ্দীন তালুকদার ক্যামিকেল কোম্পানীতে চাকুরী। ঐদিন সকাল ১১টায় আব্দুল আজিজের ৩ বছররের ছেলে উজ্জল মিয়াকে ঘরে একা পেয়ে তার রুমে নিয়ে বায়ুপথে বলৎকার করে। পরে শিশুটি চিৎকার করলে আশপাশের লোকজন এসে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। এর দুইদিন আগে ২২ আগস্ট গিয়াসউদ্দীন আব্দুল আজিজের মেয়ে জান্নাত (৪) কে রাতে ঘরে একা পেয়ে ধর্ষণ করে।
ধর্ষিতার বাবা আব্দুল আজিজ জানান, গত ২২ আগস্ট রাতে আমার মেয়ে জান্নাত (৪) ও ছেলে উজ্জল (৩) কে ঘুমে রেখে ক্ষনিকের জন্য আমরা বাহিরে গেলে গিয়াস উদ্দীর ঐ সময় সুযোগ বুঝে আমার মেয়েকে ধর্ষন করে। আর আজ আমার ছেলে তিন বছরের ছেলে উজ্জলকে বলৎকার করে।
যোগাযোগ করা হলে মাধবপুর থানার ওসি ইকবাল হোসেন জানান, এরকম একটি ঘটনা ঘটেছে শুনেছি, কিন্তু এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ দায়ের করলে আমরা ব্যবস্থা গ্রহণ করা হবে।
এদিকে ঘটনার পর থেকেই গিয়াস উদ্দীন পলাতক রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

Title