মাহমুদ উস সামাদ চৌধুরী ( এম পি) স্মরণে ইতালিতে আলোচনা ও দোয়া মাহফিল

সিলেট তিন আসনের সংসদ সদস্য আল্বহাজ মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েছ ও জালালাবাদ এসোসিয়েশন ইউকে র কোষাধ্যক্ষ এনাম উল হক চৌধুরীর অকাল মৃত্যুতে তাদের স্বরনে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছে জালালাবাদ এসোসিয়েশন ইতালি।

ইতালির রাজধানী রোমে স্হানীয় একটি রেস্টুরেন্টে আয়োজিত আলোচনা সভায় সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি এম ডি আব্দুল ওয়াদুদের সভাপতিত্বে পরিচালনা করেন যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক ছাব্বির আহমেদ, মকবুল আহমেদ, বদরুল ইসলাম, অলিউল ইসলাম, মাসুক উদ্দিন, এম ডি মজির উদ্দিন, ফয়জু মিয়া, আফজাল আহমেদ, কাশেম আহমেদ, রুহুল মিয়া, সহ আরো অনেকেই।

সভায় উপস্থিত বক্তাগণ মাহমুদুস সামাদ এর কৃতকর্মের কথা তুলে ধরেন। বিশেষ করে মাহমুদুর সামাদ একজন পার্লামেন্টারিয়ান ছিলেন । তিনি দেশ ও নিজ এলাকার উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ভিশন বাস্তবায়ন করতে বদ্ধপরিকর ছিলেন। তার মৃত্যুতে সমগ্র জাতি ও দেশ হারালো একজন কর্মনিষ্ঠ, বিচক্ষণ, দূরদর্শী এবং শক্তিশালী পার্লামেন্টারিয়ান কে।

সভা থেকে উপস্থিত নেতৃবৃন্দেরা জালালাবাদ এসোসিয়েশন ইউকে আয়োজিত ভার্চুয়াল স্মরণ সভায়ও অংশগ্রহণ করেন।

সভা শেষে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে ও মরহুমদের আত্মার মাগফেরাত কামনায় ও বিশ্বে করোনায় আক্রান্ত সকলের সুস্থতায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন টি এম সি মসজিদের ইমাম হাফেজ আফজাল হোসেন।

জাকির হোসেন সুমন
ইটালি প্রতিনিধি

Leave A Reply

Your email address will not be published.

Title