মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক হয়েছেন ইমরান হোসাইন আদ্রিয়ান

মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক নির্বাচিত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র ইমরান হোসাইন আদ্রিয়ান।
আগামী দুই বছরের জন্য উনাকে মুক্তিযুদ্ধ মঞ্চের যুগ্ম আহবায়ক দায়িত্ব দেন মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক/মুখপাত্র অধ্যাপক ড. আ. ক. ম. জামাল উদ্দীন।
মুক্তিযুদ্ধের চেতনা লালন করে ভবিষ্যতে অর্পিত দায়িত্ব স্বচ্ছতা ও আন্তরিকতার সহিত পালনের মাধ্যমে মুক্তিযুদ্ধ ও গবেষণা খাতে কাজ করার ব্যাপারেও আশাবাদ ব্যক্ত করেন নবনির্বাচিত যুগ্ম আহবায়ক ইমরান হোসাইন আদ্রিয়ান।
তিনি বলেন , বাংলাদেশ স্বাধীন হয়েছে ত্রিশ লক্ষ শহীদের রক্ত বিনিময়ে। তাই আমাদের নতুন প্রজন্মকে বেশি করে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানাতে হবে এবং মুক্তিযুদ্ধের চেতনা ধারণ ও লালন করে প্রত্যেককে নিজ নিজ অবস্থান থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার জন্য কাজ করতে হবে।

গাজীপুরের কাপাসিয়ার এই কৃতি সন্তান ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে প্রথম শ্রেণীতে প্রথম হয়ে স্নাতকাত্তর সমাপ্ত করেছেন।তিনি বর্তমানে বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় কলা অনুষদের যুগ্ম-সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন।আওয়ামী পরিবারের এই কৃতি সন্তান শৈশব কাল থেকে বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতেতে উজ্জিবীত হয়ে বর্তমানে বাংলাদেশ ছাত্রলীগের সকল কর্মকান্ডের সাথে নিবীড় ভাবে সম্পৃক্ত।

Leave A Reply

Your email address will not be published.

Title