রাজশাহীর বাগমারায় বিট পুলিশিংকার্যালয়ের উদ্বোধন ও আলোচনা সভা

রাজশাহীর বাগমারা উপজেলার আউচপাড়া ইউনিয়ন পরিষদে  বিট পুলিশিংকার্যালয়ের উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৮ ই অক্টোবর ) বিকাল ৪ টায় রাজশাহীর বাগমারা উপজেলার আউচপাড়া ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান সরদার জান মোহাম্মদ এর সভাপতিত্বে আউচপাড়া ইউনিয়ন পরিষদ চত্বরে বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন দেব, বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন,বাগমারা থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোঃ আতাউর রহমান, ও থানার  তদন্ত কর্মকর্তা মোঃ আফজাল হোসেন,  হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের  অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম, এসআই, মোঃ আতাউর রহমান, এ,এস,আই মোঃ হেলাল।

জনসাধারণকে বিট পুলিশিং কার্যক্রম সম্পর্কে সচেতন করতে বক্তব্য রাখেন রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন দেব। তিনি বলেন,   পুলিশের সেবা মানুষের দ্বার গোড়ায় পৌঁছে দেওয়ার জন্য সারা দেশে বিট পুলিশং কার্যালয় স্থাপন করা হয়েছে।   তিনি আরও বলেন,   মাদক ব্যবসায়হি,  মাদকসেবনকারী ও চোরাকারবারীদের ধরতে পুলিশ প্রশাসনের বিশেষ দৃষ্টি আকর্ষণ করেন। এবং কোথাও অন্যায় ও অত্যচার হলে সরাসরি স্থানীয় পুলিশকে ডাকবেন। সেখানে কোন প্রতিকার না হলে আমাকে ফোনে জানাবেন।  বক্তব্য শেষে তিনি জন সাধারণের সঙ্গে বিট পুলিশিং এর বিভিন্ন বিষয় নিয়ে মতবিনিময় করেন। বিট পুলিশিং নিয়ে আরো বক্তব্য রাখেন বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আতাউর রহমান, হাটগাঙ্গোপাড়াপুলিশতদন্ত কেন্দ্রর অফিসার ইনর্চাজ মোঃ রফিকুল ইসলাম, পরিদর্শক (এসআই) মোঃ আতাউর রহমান, এএসআই মোঃ হেলাল, এএসআই মোঃ রায়হান। এবং অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ৫নং আউচপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরদার জান মোহাম্মদ, ইউপি সদস্য মোঃ মুনসুর রহমান,  মোঃ বাহারউদ্দিন বাহার এবং   ইউনিয়নের নবগঠিত ছাত্রলীগ সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান হারেছ সহ প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন নারী ইউপি সদস্য মোছাঃ  নুরন্নাহারবিবি,  মোছাঃ মাজেদা বিবি, মোছাঃ সালমা খাতুন, ইউপি সদস্য মোঃ লোকমান হাকিম প্রাং,  মোঃ আমজাদ হোসেন, মোঃ সিরাজদ্দিন, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ রেজাউল ইসলাম রেজা   সহ ইউনিয়ন পরিষদের সকল  ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।এছাড়া  স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ এবং অত্র ৫নং আউচপাড়া ইউনিয়নের সকল জনসাধারণগন।

Leave A Reply

Your email address will not be published.

Title