রোববার থেকে সরকারি খাবার বাড়ি বাড়ি পৌছে দেবে নাসিক: আবুল আমিন

নারায়ণগঞ্জ প্রতিনিধি : মহামারি করোনার রোধে  সারাদেশ ২৬ শে মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত অঘোষিত লকডাউন করা হয়েছে। ফলে বিপাকে পড়েছেন খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষজন। তাই সরকার এই বিপদের সময় যাতে কারো খাবারের কষ্ট না খাদ্য সামগ্রী বিতরনের ব্যবস্থা করেছেন। উপজেলা পর্যায়ে বিতরণ কার্যক্রম শুরু হলেও সিটি কর্পেোরেশন এলাকায় রোববার থেকে নিম্নবিত্তদের বাড়ি বাড়ি খাবার পৌছে দেওয়া হবে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আবুল আমিন।

শনিবার সিটি নিউজকে মুঠোফোনে তিনি এ বিষয় নিশ্চিত করেন ।

তিনি বলেন,নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় বসবাসরত নিম্ন আয়ের মানুষের জন্য বরাদ্দকৃত খাদ্য সামগ্রী আমরা বুঝে পেয়েছি। নিম্ন আয়ের মানুষের তালিকাও প্রায় শেষ পর্যায়ে খাদ্য সামগ্রী প্যাকেটিং এর কাজ চলছে আগামী কাল সকালে থেকে স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগিতায় নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হবে বলে নিশ্চিত করেন এই কর্মকর্তা।

তবে এ বিষয়ে কয়েকজন জনপ্রতিনিধির সাথে কথা হলে তারা জানায় আমরা এখনও কিছু জানি না। যদিও মেয়র মহোদয় আমাদের উপর এই দ্বায়িত্ব দেন অব্যশই এলাকার নিম্ন আয়ের মানুষের বাসায় বাসায় খাদ্য সামগ্রী পৌছে দিব। আমরা ইতিমধ্যে আমাদের ব্যক্তিগত উদ্যোগে সামর্থ্য অনুযায়ী জনগণের পাশে দাড়িয়েছি এবং শেষ পর্যন্ত তাদের সাথে থাকব।

1 Comment
  1. ইসমাইল মিয়া says

    সিটি করপোরেশন তালিকা পাওয়া যাবে কি?

Leave A Reply

Your email address will not be published.

Title