লালমনিরহাটের হাতীবান্ধায় সাবেক এমপি পুত্র কোয়েলের ঈদ উপহার বিতরণ

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় আজও ৬ শত কর্মহীন পরিবারের মাঝে ঈদ উপহার হিসাবে খাদ্য সহায়তা বিতরণ করেন সাবেক এমপি পুত্র ও বিএনপি নেতা এম সাহেদুজ্জামান কোয়ল। গত কয়েকদিনে তিনি প্রায় ২ হাজার পরিবারের মাঝে ৮ লক্ষাধিক টাকার ঈদ উপহার বিতরণ করেন।
শনিবার (২৩ মে) সারাদিন লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা, ভেলাগুড়ি, বড়খাতা ও সানিয়াজান ইউনিয়নের ৬ শতের অধিক কর্মহীন পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
বিএনপি নেতা সাহেদুজ্জামান কোয়েলের বিদেশে থাজায় তার ছোট ভাই ইঞ্জি: সাহাজাদ ফেরদৌস কিঞ্জল বাবু প্রতিটি ইউনিয়ন গিয়ে অসহায় মানুষের মাঝে এ ঈদ উপহার বিতরণ করেন। ঈদ উপহারের খাদ্য সামগ্রীর প্যাকেটে পোলার চাউল, ডাল, তেল, সেমাই, চিনি, দুধ দেয়া হয়।
এ সময় জেলা যুবদল নেতা শফিকুল ইসলাম, ভেলাগুড়ি ইউনিয়ন বিএনপি নেতা রাফিউদ্দারাজ রানু, মতিয়ার রহমান বাদল, এমদাদুল হক, নওদাবাস বিএনপি নেতা আমিনুর রহমান ও ছাত্রদল নেতা আব্দুর রাজ্জাক সবুজসহ প্রতিটি ইউনিয়নের বিএনপি ও অঙ্গসংগঠনের অনেকে নেতাকর্মী উপস্থিত ছিলেন।
এ বিষয়ে ইঞ্জি: সাহাজাদ ফেরদৌস কিঞ্জল জানান, করোনার কবলে অনেকে কর্মহীন হয়ে পড়েছে। আর আমরা উপজেলার বিভিন্ন এলাকার ওইসব কর্মহীনদের মাঝে সাধ্যমত যতটুকুন পেরেছি ঈদ উপহার পৌঁছে দিয়েছি।

Leave A Reply

Your email address will not be published.

Title