শেরপুরে ৩২ ঘন্টা পর নিখোঁজ শিশু তামিমের লাশ উদ্ধার

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পাহাড়ি নদী চেল্লাখালীতে সেচ পাম্পের গর্ত থেকে আব্দুল্লাহ ওরফে তামিম নামে ৮ বছর বয়সী এক মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। শুক্রবার (২৬ মার্চ) সকাল সাড়ে আটটার দিকে চেল্লাখালী নদীর বারমারী এলাকা থেকে ওই লাশ উদ্ধার করা হয়। তামীম আন্দারুপাড়া গ্রামের মফিজ উদ্দিনের পুত্র।

স্থানীয় সূত্র জানায়, প্রতিদিনের মতো বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে বেরিয়ে মাদরাসায় পড়তে যায় শিশু শিক্ষার্থী আব্দুল্লাহ ওরফে তামিম। বেলা একটার দিকে পড়ার সাথীদের সাথে পার্শ্ববর্তী চেল্লাখালী নদীতে গোসল করতে গিয়ে অসাবধানতাবশত পা পিছলে পাশেই থাকা সেচ পাম্পের গর্তে সকলের অগোচরে ডুবে যায় তামীম।

এদিকে, সন্ধ্যায় বাড়ি না ফেরায় তামিমকে খোঁজ করতে মাদরাসায় এলে তাকে পাওয়া যায়নি। একপর্যায়ে নদী তীরে তামীমের পড়নের পাজামা পাওয়া গেলে রাতেই স্থানীয়রা নদীতে খোঁজাখুঁজি করেন। ব্যর্থ হয়ে ঝিনাইগাতি ফায়ার সার্ভিসে খবর পাঠালে শুক্রবার সকালে জামালপুর থেকে ডুবুরি দল এসে সেচ পাম্পের গর্তে ডুবে থাকা তামিমের লাশ উদ্ধার করে। খবর পেয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত হলেও পরিবারের আপত্তি না থাকায় তামীমের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

মিজানুর রহমান,
শেরপুর জেলা প্রতিনিধি

Leave A Reply

Your email address will not be published.

Title