সিদ্ধিরগঞ্জে ১২ লাখ টাকা ছিনতাই

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :  নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে দিনেদুপুরে ১২ লাখ টাকা ছিনতাই করেছে ছিনতাইকারী চক্র।

বৃহস্পতিবার (১১ জুন) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় মেসার্স নিউ আন্তঃজেলা ট্রান্সপোর্ট এজেন্সীর ম্যানেজার ও একজন কর্মচারীর কাছ থেকে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

ট্রান্সপোর্টের মালিক মালিক আনোয়ার হোসেন আনু জানান, তার মেয়ের জামাই এখানের ম্যানেজার মনোয়ার হোসেন ও কর্মচারী আমির হোসেন দুপুরে শিমরাইল মোড়ে অবস্থিত ইসলামী ব্যাংক কাঁচপুর শাখা থেকে ১২ লাখ টাকা উত্তোলন করে পায়ে হেটে সড়ক ও জনপদ অফিসের সামনে আসার পর পাশে থাকা একটি সাদা প্রাইভেটকার থেকে তাদের টাকার ব্যাগ টান দিয়ে নিয়ে গাড়ি দ্রুত চলে যায় সাইনবোর্ডের দিকে। পরে তারা দুজন একটি উবারের মোটরবাইকে করে গাড়িটির পিছু নিলেও সাইনবোর্ড থেকে কোনদিকে গিয়েছে গাড়িটি সেটি খুঁজে পায়নি।

তিনি জানান, ট্রান্সপোর্টের বিল, শ্রমিকবিল সহ নানা খরচের জন্য নিয়মিত আমাদের টাকা প্রয়োজন হয়। আগামী দুদিন ব্যাংক বন্ধ থাকবে তাই টাকা উত্তোলন করা হয়েছিল। এর মধ্যেই এ ঘটনা ঘটে গেছে। সিদ্ধিরগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) ফয়সাল আলম জানান, ঘটনাস্থলে আছি, বাংক ও ঘটনাস্থলেই আশেপাশের সকলের সাথে কথা বলে ও ভিকটিমের সাথে কথা বলে দ্রুত এ ব্যাপারে পদক্ষেপ নেয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.

Title