৩৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তারেকুজ্জামান রাজীব আটক

ঢাকা: সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে ঢাকা মহানগর উত্তর যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তারেকুজ্জামান রাজীবকে আটক করেছে র‍্যাব।

শনিবার (১৯ অক্টোবর) রাতে বসুন্ধরা আবাসিক এলাকার সি ব্লকের ৪ নম্বর রোডের ৪০৪ নম্বর বাসা থেকে আটক করা হয়। তাকে সঙ্গে নিয়েই বাসাটিতে তল্লাশি চালাচ্ছে র‍্যাব। বসুন্ধরায় তল্লাশি শেষে মোহাম্মাদপুরের কার্যালয় ও বাসায় তাকে নিয়ে অভিযান চালানো হবে বলে জানিয়েছে র‍্যাব।

র‍্যাবের লিগ্যাল এন্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী উপ-পরিচালক ও সিনিয়র এসপি মিজানুর রহমান ভূঁইয়া রাজীবের আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

অবৈধ দখল, চাঁদাবাজি, এলাকায় মাস্তানি, সন্ত্রাসী কর্মকাণ্ড, নিজস্ব লোক দিয়ে ট্রাক-লেগুনা স্ট্যান্ড ও অটোরিকশা থেকে চাঁদা নেওয়ার সঙ্গে কাউন্সিলর রাজীব জড়িত বলে অভিযোগ রয়েছে।

তাছাড়া সদ্য বহিষ্কৃত কেন্দ্রীয় যুবলীগের দপ্তর সম্পাদক কাজী আনিসুর রহমানের মাধ্যমে এক কোটি টাকা দিয়ে পদটি নিয়েছেন তিনি।

সম্প্রতি ক্যাসিনোবিরোধী অভিযান শুরুর পর থেকে প্রকাশ্যে তাকে খুব একটা বেশি দেখা যায়নি। গ্রেফতারের ভয়ে তিনি আত্মগোপনে ছিলেন বলে স্থানীয় আওয়ামী লীগ-যুবলীগের নেতাকর্মীর সঙ্গে কথা বলে জানা গেছে।

Leave A Reply

Your email address will not be published.

Title