৭ হাজার অসহায় মানুষের জন্য ৭০ হাজার কেজি চাউল পাঠালেন সেলিম ওসমান

নিজস্ব প্রতিবেদক: বিশ্বব্যাপী দ্রুত ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের সংক্রমন রোধে গত ২৬ মার্চ থেকে ০৪ এপ্রিল পর্যন্ত বন্ধ ঘোষনা করা হয়েছে সকল সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠান। ফলে বেকার হয়ে পড়েছেন দিনমজুর, রিক্সা চালক ভ্যান চালক অনেকে বেকার হয়ে পড়েছেন। চারদিকে সব বন্ধ ও আয় রোজগারের ব্যবস্থা না খাদ্য সঙ্কট ও আর্থিক সমস্যা দেখা দিয়েছে নিমবৃত্ত ও মধ্যবৃত্ত পরিবারে। সরকারের পক্ষ থেকে খাদ্য সামগ্রী সরবারাহের উদ্যোগ গ্রহন করা হলেও, তা চাহিদার তুলনায় অতি সামন্য। তাই এ ঘাটতি পূরনে মেয়র ডা. সেলিনা হায়াত আইভির কাছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী সরবরাহের আহ্বান জানিয়েছেন তার দলের নেতাকর্মী ও সর্বস্তরের জনগন।

গত ৩দিন ধরে তারা বিভিন্ন সংবাদ মাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে মেয়রের প্রতি তাদের আহ্বান জানিয়ে আসছেন।

এদিকে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ও ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশনের পক্ষ থেকে যথাক্রম ২ লক্ষ ও ৫০ হাজার নিম্ন খাদ্য সামগ্রী সরবরাহের ঘোষনা আসার পর থেকে নারায়নগঞ্জ বাসীর প্রত্যাশা মেয়র মহোদয় তাদের দিকে সুদৃষ্টি দিবে।

যদিও ইতিপূর্বে করোনা ভাইরাস প্রতিরোধে ব্যাপক কর্মসূচী হাতে নিয়েছে নাসিক প্রতিদিন করোনা ভাইরাস প্রতিরোধে শহরজুড়ে ক্লোরিন মিশ্রিত পানি ছিটানো হচ্ছে, সেই সাথে ডেঙ্গু পরিস্থিতি নিয়ন্ত্রনে চলছে ব্যাপক পরিস্কার পরিচ্ছনতা অভিযান।

Leave A Reply

Your email address will not be published.

Title