কাপাসিয়ায় অগ্নিকাণ্ডে পাঁচটি ঘর পুড়ে ছাই 

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কাপাসিয়া উপজেলায় সূর্য নারায়ণপুর গ্রামের বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুন লেগে তিনটি পরিবার ৫টি ঘর ও আসবাবপত্র পুড়ে ছাই হয়েছে গেছে ।  উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ ইসমত আরা এ তথ্য নিশ্চিত করেন।

মঙ্গলবার ( ৭ সেপ্টেম্বর) বেলা ২ টায়  বিদ্যুতের শর্ট সার্কিট থেকে এ আগুন সূত্রপাত হয়ে  অগ্নিকাণ্ডের  ঘটনা ঘটে। মাওলানা বাতেন, সিয়াব উদ্দিন ও গিয়াস উদ্দিনের পরিবার আগুনে ক্ষতিগ্রস্ত হয় ।
অগ্নিকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ ইসমত আরা, কাপাসিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি সাখাওয়াত হোসেন প্রধান, সাধারণ সম্পাদক রাজীব ঘোষ সহ বিভিন্ন নেতৃবৃন্দ ।
উপজেলা নিবার্হী অফিসার মোসাঃ ইসমত আরা জানান , ৩টি পরিবারের পাঁচটি ঘর পুড়ে ছাই হয়ে গেছে । ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যের মাঝে ত্রান সহায়তা প্রদান করা হয়েছে । এবং তিনটি পরিবারকে আর্থিক সহায়তা দেয়া হবে।
কাপাসিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাখাওয়াত হোসেন প্রধান বলেন আগুনের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে সিমিন হোসেন রিমি এমপির ব্যক্তিগত তহবিল থেকে নগদ ১০ হাজার, এবং আমার পক্ষ থেকে ৫ হাজার টাকা দেয়া হয়েছে। 

Leave A Reply

Your email address will not be published.

Title