কাপাসিয়ায় স্কাউট গার্লস গাইডদের কৈশোর বান্ধব স্বাস্থ্যসেবা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

কাপাসিয়া( গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কাপাসিয়া উপজেলায় “দশ থেকে উনিশে, আমরা তোমার পাশে” এই স্লোগানে ইউনিসেফ এর সহযোগিতায় ও উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে ১ দিন ব্যাপী স্কাউট/গার্লস গাইডদের কৈশোর বান্ধব স্বাস্থ্যসেবা বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে ।

রবিবার (২৮ ফেব্রুয়ারি) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সভাকক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ আব্দুর রহিম এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি ।
এসময় আরো উপস্থিত ছিলেন জেলা শিক্ষা অফিসার রেবেকা সুলতানা, উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ ইসমত আরা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুস সালাম সরকার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুহম্মদ শহীদুল্লাহ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুস সালাম, মা ও শিশু স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মেডিকেল অফিসার ডাঃ আবু হাসান মোস্তফা প্রমুখ।

উপস্থিত বক্তারা কর্মশালায় কৈশোর কালীন স্বাস্থ্য ঝুঁকি, পুষ্টি, বাল্যবিবাহের কুফল, কৈশোরে গর্ভধারণ ও কুফল, মাদকের কুফল, জেন্ডার ভায়োলেন্স প্রভৃতি সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করেন।

Leave A Reply

Your email address will not be published.

Title