কালীগঞ্জে ডোবায় পড়ে এক যুবকের মৃত্যু

তৈয়বুর রহমান, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জে বাড়ির পাশে ডোবা থেকে আগাছা পরিস্কার করতে গিয়ে মানসিক রোগী মোজাম্মেল হোসেন শেখ (৪২)’র মর্মান্তিক মৃত্যুর সংবাদ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে উপজেলার জাঙ্গালীয়া ইউনিয়নের দুবুরিয়া মধ্যপাড়া সিরাজউদ্দিন শেখের বাড়ীর পাশে বিল সংলগ্ন ডোবায়। নিহত ওই যুবক মৃত সিরাজউদ্দিন শেখের ছেলে।

নিহতের মাতা গোলেছা বেগম ও চাচা মমতাজউদ্দিন শেখ জানাযায়, রবিবার সন্ধ্যার দিকে বাড়ির পাশে ডোবা থেকে আগাছা পরিস্কার করার কথা বলে বাড়ি থেকে বের হয়। পরে রাতে বাড়িতে ফিরে না আসায় তার বৃদ্ধ মা বাড়ির লোকজন সহ বিভিন্ন আত্মীয় স্বজনদের বাড়িতে খোজখবর নেয়।
পরে তার মা ডোবার পাশে গিয়ে পানির নিছ থেকে বুথ বুথ উঠতে দেখে ডাক চিৎকার করে। বাড়ির লোকজন এসে তাকে ডোবার পানি থেকে মৃত অবস্থায় উদ্ধার করে মেম্বার দুলাল বেপারির সহযোগিতা পুলিশে খবর দেয়।

খবর পেয়ে থানার ওসি তদন্ত শহিদুল ইসলাম ও উপ পরিদর্শক সাকিব হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং নিহতের লাশের প্রাথমিক সুরত হাল রিপোর্ট তৈরি করেন। পরিবারের অভিযোগ না থাকায় লাশের ময়নাতদন্ত ছাড়াই তার পরিবারের নিকট লাশ হস্তান্তর করেন। বাদ আসর নিহতের নামাজে জানাজা শেষে তাদের পাবিবারিক কবস্থানে দাফন সম্পন্ন করা হয়।

Leave A Reply

Your email address will not be published.

Title