কেরানীগঞ্জে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিনিধিঃ
উপজেলার দক্ষিন কেরানীগঞ্জের  শুভাঢ্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ ডক ইয়ার্ড ওনার্স এসোসিয়েশনের সভাপতি ইকবাল হোসেনের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন বাংলাদেশ ডক ইয়ার্ড ওনার্স এসোসিয়েশন। বৃহস্পতিবার সকাল ১১টায় কেরানীগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে চেয়ারম্যান ইকবাল হোসেন বলেন, এক নারীর বিরুদ্ধে আমার কাছে অভিযোগ আসে, তিনি বিভিন্ন ব্যক্তিকে মিথ্যা মামলা করে আসছেন ও শুভাঢ্যা ইউনিয়নে বিভিন্ন এলাকায় বাসা ভাড়া করে থাকেন এবং তার আলাদা আলাদা নাম ব্যবহার করেন। এছাড়াও বিভিন্ন প্রভাবশালী ব্যক্তিদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে যৌন হয়রানি মামলা করে টাকা আদায় করে।এই অভিযোগে তাকে ইউনিয়ন পরিষদের ডাকলে তিনি আমার বিরুদ্ধে অপহরণ মামলা করেন। এটা একটি ষড়যন্ত্র মামলা এই মামলার সঠিক তদন্ত দাবি করি।

এছাড়া ওই নারীর অপকর্ম নিয়ে সংবাদ প্রচার করায় গতকয়েক দিন আগে জিটিভি কেরানীগঞ্জ প্রতিনিধি সোহরাওয়ার্দি শ্যামল ও স্টাফ রিপোর্টার আলীর  বিরুদ্ধে আইসিটি মামলা করেন। তাছাড়া ওই নারী যৌন হয়রানিসহ ৯টি মামলা করেছে বিভিন্ন ব্যক্তির নামে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জিনজিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাকুর হোসেন শাকু,বাংলাদেশ ডক ইয়ার্ড ওনার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ মাসুদ হোসেন, উপদেষ্টা হাজী শাহআলম, আওলাদ হোসেনসহ শুভাঢ্যা ইউনিয়নের মেম্বারগন।

Leave A Reply

Your email address will not be published.

Title